বিয়ের আসরেই হবু স্ত্রীর পরকীয়া ভিডিও ফাঁস, পালিয়ে গেলো কনে (ভিডিও)

সিঙ্গাপুরে যুবক-যুবতীর বিয়ের আসরে পৌঁছেছিলেন আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধবরা। কনের সাজে বিয়ের পিঁড়িতে বসতে প্রস্তুত ছিলেন যুবতী। এতদূর পর্যন্ত আর পাঁচটা বিবাহ বাসরের মতোই জমে উঠেছিল অনুষ্ঠান। কিন্তু বিপত্তি ঘটল তারপর। আসর ভরতি আমন্ত্রিতদের সামনে হবু স্বামী যে এমন কাণ্ড ঘটাবেন তা স্বপ্নেও ভাবতে পারেননি কনে।

শুধু কনে কেন, হবু বর এমন ঘটনা ঘটাবেন, তা আন্দাজ করতে পারেননি আমন্ত্রিতরাও। কী করলেন যুবক? আসর ভরতি লোকের সামনে চালিয়ে দিলেন একটি ভিডিও। শুরুতে তাতে দেখা যায় কনে-বরের ভালবাসার কেমিস্ট্রি। কিন্তু পরক্ষণে পালটে যায় ছবি। ভেসে ওঠে অন্য এক পুরুষের মুখ। যার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় কনেকে। অন্য এক পুরুষের হাত ধরে একটি হোটেলের ঘরে ঢুকে গেলেন ওই যুবতী। তারপর সেখানে যৌনমিলনে লিপ্ত হন তারা।

পাত্রের দাবি, তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালীনই এই কাণ্ড ঘটিয়েছেন যুবতী। বিয়ে ঠিক হয়ে যাওয়ার পরও নিজের যৌন চাহিদা চেপে রাখতে পারেননি তিনি। আর তাই হবু স্ত্রীকে উচিত শিক্ষা দিতেই ভিডিওটি চালান তিনি।

কিন্তু এত লোকের সামনে আচমকা এমনভাবে তাঁর অন্তরঙ্গ মুহূর্ত তুলে ধরা হবে, তা প্রত্যাশা করেননি যুবতী। জানা গিয়েছে, এই ঘটনার পরই নাকি আসর থেকে পালিয়ে যান তিনি। যদিও পরে তাঁদের বিয়ে হয়েছে কিনা সে খবর পাওয়া যায়নি।

ভিডিওটি দেখুন… 

https://youtu.be/PnPG06Fg2BY

বাংলাদেশ সময় : ১৭৪৮ ঘণ্টা, ০৯ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ