ঘুমের ভিতর মৃত ব্যক্তির স্বপ্ন দেখেন নাকি!

কয়েক বছর আগে আপনার বাবা-মা মারা গিয়েছিলেন। সেই সময় প্রায়ই বাবা-মায়ের ছবি স্বপ্ন দেখেন। ফিরতে চায় আপনার কাছে। এমনটা শোনার পর আমাদের কারোরই অস্বাভাবিক মনে হয়নি।

এই ধরনের ঘটনা ঘটা কিন্তু একেবারেই স্বাভাবিক নয়। এই ঘটনা যদি আপনাদের কারও সঙ্গে ঘটে থাকে, তাহলে জেনে নিন এর ফলাফল কি হতে পারে-

* মৃত ব্যক্তির স্বপ্ন দেখলে বা তাদের গলার আওয়াজ স্পষ্ট শুনতে পেলে বুঝবেন আগামী দিনে খুব কঠিন সময় আসতে চলেছে আপনার। তাই তো বারে বারে স্বপ্নে এসে তারা আপনাকে সাবধান করার চেষ্টা করছেন।

* স্বপ্নে আসা মৃত ব্যক্তি আপনাকে যা বলতে চাইছে, তা কি বুঝতে পারছেন? স্বপ্নটা যদি খারাপ কিছু নিয়ে না হয়ে থাকে, আর মৃত ব্যক্তির বলা কথাগুলি যদি আপনি বুঝতে না পেরে থাকেন, তাহলে জানবেন ভাল সময় আপনার জন্য অপেক্ষা করছে।

* স্বপ্নে আসা মানুষটি যদি কারও দিকে অথবা কোনও কিছুর দিকে তাকিয়ে থাকে, তাহলে সাবধান। কারণ এমন স্বপ্ন দেখার অর্থ হল আপনার সঙ্গে খারাপ কিছু ঘটতে চলেছে।

* পৃথিবী ছেড়ে চলে যাওয়া আপনার কাছের মানুষটি কি খুব শান্ত গলায় আপনার নাম ধরে ডাকে? এমনটা হওয়ার অর্থ হল আপনার সঙ্গে খুব শীঘ্র কোনও পুরনো বন্ধুর দেখা হতে চলেছে।

* স্বপ্নে আসা আত্মা বা মৃত ব্যক্তিটি যদি ক্ষতিকারক না হন। সে যদি খারাপ কিছু কথা না বলেন, তাহলে বুঝবেন ব্যবসায় বা কর্মজীবনে সফলতা আসতে চলেছে। কিন্তু এমন স্বপ্ন দেখার সঙ্গে সফলতার কী সম্পর্ক, তা যদিও জানা নেই।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, ১০ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল