৩৪ দেশে ৯৪ স্ত্রী!

আপনার স্ত্রী কতজন? আপনি যদি খুব সুবোধ ছেলে হয়ে থাকেন তাহলে নিশ্চই একটা। কিন্তু এক ব্রিটিশ নাগরিক যা করল তা আপনার কল্পনাকেও হার মানাবে।

বিয়েতে যেন স্বাদ মেটেনা তার। আরো স্ত্রী চাই। এভাবে বিয়ে করতে করতে এখন তার স্ত্রীর সংখ্যা ৯৪। তাও আবার ৩৪টি দেশে। মানে ৩৪ দেশের জামাই তিনি। অ্যামি, অ্যানি, আনা, ফারিয়া, মারিয়া, কেট…আরো কত কত নামের স্ত্রী আছে তার।

বিশ্বের বিভিন্ন দেশের যুবতীদের বিয়ে করাটা ব্রিটিশ লাভ বার্ড জন অ্যাড্রেসের শখ। যে টাকাটা রোজগার করেন তিনি মাসে হিসাব কষে কিছুটা নিজের জন্য সরিয়ে রেখে বাকি টাকাটা ৩৪ ভাগে ভাগ করে দেন স্ত্রীদের।

৩৪ স্ত্রীই জানেন যে, তাদের আরো ৩৩ জন সতীন। ছবি এঁকে বিশ্বভ্রমণ করেন তিনি। জুটিয়ে ফেলেন নতুন প্রেমিকা। সেখান থেকেই বিয়ে।

বার্ড জন বলছেন, স্ত্রীদের কাউকে তিনি ঠকান না। প্রেমের বিষয়ে তো নয়ই। তবে বিয়ের আগে নিজের সব প্রেম-পরিণয়ের কথা জানিয়ে দেন। কিন্তু স্ত্রীদের মধ্যে সবচেয়ে বেশি সময় কাকে দেন এমন প্রশ্নে জন বলছেন, জার্মান প্রেমিকা আনার সঙ্গে সময় কাটে তার বেশি। মাসে বড়জোড় তিনি দু-তিনজন স্ত্রীর সঙ্গে দেখা করতে পারেন। ১৩ নম্বর স্ত্রীর সঙ্গে তো বছর দুয়েক দেখাই হয়নি তার। তবে চেষ্টা করেন মাসে অন্তত একবার নিজের ৯৪টি স্ত্রীর সঙ্গে দেখা করার। ৩৫ বছর বয়সী বার্ড জন বিয়ে করা শুরু করেন ২৩ বছর বয়স থেকে। ৬ মাস আগে ৯৪তম বিয়েটি করেন তিনি। তবে প্রশ্ন হলো বিয়ের সংখ্যা সেঞ্চুরি কবে হাঁকাবেন তিনি। লাজুক হাসিতে বিষয়টি এড়িয়ে যান জন।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, ১৯ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল