জাতির জনক একক কোনো দলের নয়: কাদের

GM Kader

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন দেশ ও মানুষের স্বার্থে সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর অবদান কোনোভাবেই অস্বীকার করা যাবে না।

জাতির জনক একক কোনো দলের নয়, জাতির জনক সারাদেশের, সব দলের। তাই ১৫ আগষ্ট জাতীয় পার্টির পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হবে।

আজ শনিবার (০৮ আগস্ট) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে ঢাকা-১৮ আসনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় জিএম কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে ইতিবাচক রাজনীতি করছে। সংসদ ও রাজপথে আমরা যুক্তি দিয়ে কথা বলছি। আমরা দেশ ও জনগণের পক্ষে আমাদের বক্তব্য তুলে ধরছি। সাধারণ মানুষ জাতীয় পার্টির রাজনীতি গ্রহণ করেছেন, তাই জাতীয় পার্টির সমর্থন বেড়েই চলেছে।

তিনি আরও বলেন, ঢাকা-১৮ আসন ছিল আমাদের, এই আসনে হুসেইন মুহম্মদ এরশাদ বার বার নির্বাচিত হয়েছেন। আসনটি আমরা মহাজোটকে ছেড়ে দিয়েছি। আমরা আশা করছি, ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে মহাজোট প্রার্থী হিসেবে জাতীয় পার্টির প্রার্থী নির্বাচন করতে পারবেন।

এসময় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, করোনা ও বন্যার কারণে দেশে ভয়াবহ অবস্থা বিরাজ করছে। জাতীয় পার্টি ছাড়া কোনো রাজনৈতিক দলই সাধারণ মানুষের পাশে নেই। রাজনৈতিক শূন্যতায় জাতীয় পার্টি জনগণের দল হিসেবে আবারো প্রমাণ রেখেছে।

এসময় আরও বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সভাপতি এসএম ফয়সল চিশতী, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু ও প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া।