কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না বিএনপি: শাহজাহান ওমর

‘বিএনপি এরকম করে কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না’ বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম।

আজ শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় কাঁঠালিয়া পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজ মাঠে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শাহজাহান ওমর আরও বলেন, আমি বঙ্গবন্ধুর ডাকে ২৪ বছর বয়সে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। আমি স্বাধীনতার পক্ষের লোক তাই স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগে যোগ দিয়েছি। এখন আমি শেখ হাসিনার চতুর্থ ভাই। বিএনপির আমলে আমার কোনো কর্মী-সমর্থকের আচরণে আপনারা কষ্ট পেয়ে থাকলে, তাদের ক্ষমা করে দেবেন। আমি কখনও আওয়ামী লীগের কোনো লোককে খারাপ কথা বলিনি। আমরা নব্য আওয়ামী লীগ, পুরান আওয়ামী লীগের লোকজন আমাদের বরণ করেছে।

পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিমল চন্দ্র সমদ্দার। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এমাদুল হক মনিরের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ জলিল, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ, শিশির দাস, আমিরুল ইসলাম ফোরকান, মাহামুদুল হক নাহিদ, মিঠু সিকদার, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও শাহজাহান ওমরের অনুসারী আবদুল জলিল মিয়াজী, সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, কবির হাওলাদার প্রমুখ।

Scroll to Top