নির্বাচনে সাকিবকে ছক্কা মারতে বললেন প্রধানমন্ত্রী

মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসানকে ক্রিকেট মাঠের মতো নির্বাচনেও ‘ছক্কা মেরে দিতে’ বলেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার বিকালে ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়ার সময় প্রধানমন্ত্রী এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আমাদের একটা রত্ন আছে। এই রত্নটা ক্রিকেট রত্ন। মাগুরা-১ আসনে আমরা এবার নমিনেশন দিয়েছি সাকিব আল হাসানকে। সে বলেছে বক্তৃতা দিতে পারে না। আমি বলেছি বক্তৃতা দেওয়ার দরকার নাই।

প্রধানমন্ত্রী সাকিবকে আরও বলেন, তুমি শুধু বলবা তুমি ছক্কা মারতে পারো, আর বল করে উইকেট ফেলে দিতে পারো, তাহলেই হবে। এইবার ইলেকশনেও ছক্কা মেরে দিও।

এর আগে, দুপুর ২টার দিকে শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে প্রধানমন্ত্রীর জনসভাস্থলে পৌঁছালে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিবকে ঘিরে ধরেন ভক্তরা। অনেককে এ সময় মোবাইল ফোনে তার সঙ্গে সেলফি তুলতে দেখা যায়।

পরে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে মঞ্চে সাকিবও উপস্থিত হন। এ সময় প্রধানমন্ত্রী জাতীয় পতাকা উড়িয়ে এবং সাকিব নৌকা প্রতীকের প্ল্যাকার্ড নেড়ে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানান।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনের প্রার্থী শামীম হকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফের সঞ্চালনায় আরও বক্তব্য দেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ফারুক হোসেন, মাসুদুল হক, সাইফুজ্জামান সেলিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল ও ফরিদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শাহদাব আকবর প্রমুখ।

Scroll to Top