fokhrul islam alomgir

সরকারের সময় শেষ হয়ে গেছে : মির্জা ফখরুল

সরকারের সময় শেষ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘আওয়ামী লীগ মুখে নানা কথা বললেও আসলে তাদের কোনো অস্তিত্ব নেই। এরা পচে দুর্গন্ধযুক্ত হয়ে গেছে, একেবারেই দুর্গন্ধযুক্ত।’ গতকাল মঙ্গলবার এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘মুক্তিযুদ্ধে জিয়াউর রহমান বীর উত্তমের ভূমিকা এবং তলাবিহীন ঝুড়ি থেকে সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় তাঁর অনন্য অবদান’ শীর্ষক আলোচনাসভার আয়োজন করে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল। ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এই সভা হয়।

বেনজীর গ্রেপ্তার হচ্ছেন না কেন : গয়েশ্বর পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের সম্পত্তি জব্দ করা হলেও তাঁকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

গতকাল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর বিএনপির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেনের মুক্তির দাবিতে অনুষ্ঠিত সমাবেশে তিনি এ কথা বলেন।

শ্রমিক সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদল। গয়েশ্বর রায় বলেন, ‘পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদের সম্পত্তি জব্দ করা হয়েছে, কিন্তু তাঁকে গ্রেপ্তার করা হচ্ছে না কেন? তাঁর স্ত্রী ও মেয়েরা কেন গ্রেপ্তার হচ্ছেন না? আমাদের তো মামলা দিয়েই গ্রেপ্তার করা হয়।’

তিনি আরো বলেন, ‘পুলিশপ্রধান বেনজীর আহমেদ ও সেনাপ্রধান আজিজ আহমেদ তো একা পাপী নন। তাঁদের পাপী বানিয়েছে সরকার।সরকারের পাপের কোনো শেষ নেই।’

ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের আহ্বায়ক সুমন ভূঁইয়ার সভাপতিত্বে এবং সংগঠনের সদস্যসচিব বদরুল আলম সবুজের পরিচালনায় আরো বক্তব্য দেন বিএনপির নেতা আব্দুস সালাম, শামসুর রহমান শিমুল বিশ্বাস প্রমুখ।

Scroll to Top