মাত্র এক বোতল পানির মূল্য ৬৫ লাখ টাকা!

আপনি এক বোতল পানির জন্য কত টাকা খসাবেন সর্বোচ্চ ৩০ থেকে ৪০ টাকা ? পানি খেতে হলে মানুষকে খুব বেশি কষ্ট করতে হয়না। গ্রামাঞ্চলে এমনিতেই পাওয়া গেলেও শহরে অল্প দাম দিয়েই খাওয়ার পানি পাওয়া যায়। বোতলের পানি কিনতে গেলেও তার দাম হাতের নাগালে। কিন্তু এক বোতল পানির দাম যদি হয় ৬৫ লাখ টাকা। তাহলেতো ভড়কে যাওয়ারই কথা! তবে অবিশ্বাস্য হলেও এটাই সত্যি করেছে মার্কিন সংস্থা বেভারলি।

এই আকাশছোঁয়া দামের জন্য যুক্তি দিয়ে মার্কিন সংস্থা জানিয়েছে, এই বোতলটির নক্সা করেছেন একজন স্বর্ণকার। বোতলের ছিপি তৈরি হয়েছে ৬০ গ্রামের সোনা দিয়ে। তার উপরে রয়েছে হিরা। এছাড়াও বোতলের গায়ে থাকবে ২৫০টি কালো হিরা। হিরা-জহরতে মোড়া এই বোতলটির দাম তাই যথেষ্ট পরিমাণে প্রাসঙ্গিক বলেই মনে করছে এই সংস্থা।

যুক্তরাষ্ট্রে ইতিমধ্যেই বাজারে এসে গিয়েছে এই মহামূল্যবান বোতল। বোতলের ভেতর থাকবে অ্যালকালিন, ইলেক্ট্রোলাইট মেশানো সুস্বাদু এবং স্বাস্থ্যকর পানি। এছাড়াও ব্যক্তিগত ব্যবহারের জন্য সুরক্ষা লক দেওয়া শোকেসও রয়েছে বোতলে। ডায়মন্ড এডিশন ছাড়াও বাংলাদেশি মুদ্রায় ১০০০-১২০০ টাকার বোতলও বাজারে এনেছে এই সংস্থা। ভারতে এই সংস্থাটি বোতলটি বাজারে এনেছে বেভারলি হিলস নাইনওএইচটুও।

Scroll to Top