জেনে নিন কেমন যাবে আজকের দিন

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ব্যবসার ক্ষেত্রে নতুন কাজ-কর্মের সার্থক রূপায়ন করা সম্ভব হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে বিশেষ উদ্বেগ দেখা দিতে পারে। সৃষ্টিশীল ও উদ্যমী মানুষদের জন্য শুভ দিন। কোনো আত্মীয়কে কেন্দ্র করে দাম্পত্য অশান্তি বাড়বে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মিশ্র।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ঋতু পরিবর্তনজনিত প্রভাবে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। অসাধু মানুষের কারসাজিতে প্রতারিত হওয়ার আশঙ্কা। কাব্যচর্চা, সঙ্গীতচর্চায় ব্যুৎপত্তি লাভ করবেন। মামলা-মকদ্দমায় জড়িয়ে পড়ার আশঙ্কা। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মঙ্গলময়।

মিথুন: (২২মে – ২১ জুন)
যাত্রাযোগ শুভ। দূর ভ্রমণের যোগ। ব্যবসায় বিশেষ সাফল্যের যোগ দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে। প্রেমযোগ খুব একটা শক্তিশালী নয়।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
নতুন ব্যবসার পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। দিনের মধ্যভাগে বন্ধুর মতের অমিল হওয়ার জন্য সম্পর্কের অবনতি হতে পারে। ঘাড় ও পিঠের ব্যথায় ভোগান্তি। প্রেম নিয়ে বেশি আলোচনা এড়িয়ে চলুন। যাত্রাযোগ শুভ।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
নিজস্ব পরিকল্পনায় ব্যবসায ও কর্মক্ষেত্রে বিশেষ সাফল্যের যোগ। উচ্চশিক্ষা ও গবেষণামূলক কাজে আকস্মিক বাধা আসতে পারে। শত্রুর কূট চালে মানহানির আশঙ্কা দেখা যাচ্ছে। প্রেম বাধাযুক্ত। যাত্রাযোগ শুভ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
ঝুঁকি নিয়ে কাজ করার পরিকল্পনা স্থগিত রাখাই ভালো। পরিবারের কারও শারীরিক সমস্যায় ভোগান্তি দেখা দিতে পারে। দিনের মধ্যভাগে চুরি বা পকেটমারিতে অর্থক্ষতির সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে বাধা হতে পারে আপনার চরিত্রের বাহ্যিক কাঠিন্য। যাত্রাযোগ শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
পারিবারিক দায়িত্ব পালনে আপনাকে ব্যস্ত থাকতে হবে। ব্যবসায় বহু ব্যস্ততা ও অতিরিক্ত পরিশ্রমে করতে হতে পারে। যাত্রাযোগ শুভ। সমুদ্রের নিকটবর্তী স্থানে অবস্থানের পরিকল্পনা করতে পারেন। প্রেমযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পুরনো ভুল বোঝাবুঝির অবসান হবে। কোনো আত্মীয়ের শুভ সংবাদ নিয়ে আসার সম্ভাবনা। পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ দেখা দেবে। প্রেমের ক্ষেত্র শুভ। প্রেম নিয়ে কোনো পরিকল্পনা থাকলে তাতে সফলতার সম্ভাবনা। যাত্রাযোগ মিশ্র।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অন্যের উপকার করতে গিয়ে গিয়ে অপমানিত হতে পারেন। আর্থিক সূত্রে প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক পরিস্থিতির উন্নতি হবে। প্রেম যোগ শুভ।যাত্রা যোগ শুভ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
দান ও অন্যের উপকারের মাধ্যমে মানসিক আনন্দ খুঁজে পাবেন। ব্যবসার ক্ষেত্রে উপার্জন বাড়বে। তবে সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। প্রেম নিয়ে কিছুটা মানসিক চাপে থাকতে হতে পারে। যাত্রাযোগ শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সম্পত্তি নিয়ে আত্মীয়-স্বজনের সঙ্গে বিরোধে বাঁধতে পারে। দিনের মধ্যভাগে একাধিক পথে অর্থাগম হওয়ার সম্ভাবনা আছে। দিনের শেষ ভাগটি প্রেমের জন্য বিশেষ শুভ। যাত্রাযোগ মঙ্গলময়।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
প্রেম-প্রণয়ে কোনো সমস্যা হঠাৎ করে হাজির হতে পারে। চাকরির ক্ষেত্রে উন্নতি ব্যাহত হতে পারে। অর্থপ্রাপ্তি যোগ বাধাযুক্ত। ভ্রমণযোগ শুভ।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ৩০ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে