রণবীর-শহিদের চেয়ে দীপিকার পারিশ্রমিক বেশি?

জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। তার পরবর্তীতে সিনেমা পদ্মাবতী। বলিপাড়ায় গুঞ্জন, এ সিনেমায় সহ-অভিনয়শিল্পী রণবীর সিং ও শহিদ কাপুড়ের তুলনায় বেশি পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা।

জানা যায়, সিনেমাটির জন্য ১৩ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা। অন্যদিকে রণবীর সিং ও শহিদ কাপুর ১০ কোটি রুপি করে পাচ্ছেন। গতকাল মুম্বাইয়ের সুবুরবানে একটি মাল্টিপ্লেক্সে পদ্মাবতী সিনেমার থ্রিডি ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে হাজির হন দীপিকা। এ সময় সিনেমাটিতে তার পারিশ্রমিক নিয়ে প্রশ্ন করা হয়। তবে পারিশ্রমিকের অঙ্কের পরিমাণ নিয়ে মুখ খোলেননি এ অভিনেত্রী।

দীপিকা বলেন, ‘পারিশ্রমিক নিয়ে কথা বলতে উচ্ছ্বসিত নই। আমি যে পরিমাণ অর্থ পেয়েছি তাতে গর্বিত। আপনাকে যে পারশ্রমিক দেয়া হয় তাতে আপনি সন্তুষ্ট। তবে আমাকে সবচেয়ে যে বিষয়টি খুশি করেছে তা হলো- নির্মাতা অনেক অর্থ খরচ করছেন, এমনকি আমাকে নিয়ে পোস্টারও নির্মাণ করেছেন। এটি আমাকে গর্বিত করেছে।’

তিনি আরো বলেছেন, ‘পরিমাপ, বাজেট ও বিষয়বস্তুর দিক থেকে বিবেচনা করলে এটি অনেক বড় একটি সিনেমা। আমরা আগেও বিভিন্ন সিনেমায় বিভিন্নভাবে নারীদের শক্তিশালী রূপ দেখেছি। আমি মনে করি, নারীদের মহত্ত্ব এই (পদ্মাবতী) সিনেমার মাধ্যমে দেখানো শুরু হচ্ছে।’

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমা পদ্মাবতী। বরাবরই বড় পরিসরে সিনেমা নির্মাণ করে থাকেন তিনি। আগের সিনেমাগুলোর মতো এবারো তার ব্যতিক্রম হয়নি। এতে রানি পদ্মিনি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে রণবীর সিং ও শহিদ কাপুরকে। ১ ডিসেম্বর মুক্তি পাবে পদ্মাবতী।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ১ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে