জেনে নিন কেমন যাবে আজকের দিন

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
সব কাজ ও প্রকল্পের ক্ষেত্রে চূড়ান্ত সতর্কতা বজায় রাখুন। অনৈতিক কাজকর্ম এড়িয়ে চলুন। সরকারি বিষয়গুলির উপর নজর রাখুন। মাথা ঠাণ্ডা রাখুন। শান্ত স্বভাব বজায় রাখুন। অহেতুক কারও সঙ্গে বিতর্কে জড়াতে যাবেন না। শারীরিক অসুস্থতার কারণে অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। প্রেমযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মানসিক বিভ্রান্তি দেখা দিতে। চেষ্টা করুন যে কোনো পরিস্থিতিতে ভারসাম্য বজায় রাখতে, প্রাণবন্ত ও চনমনে থাকতে। নেতিবাচক অনুভূতিগুলিকে এড়িয়ে চলতে মেজাজ ও কথা-বার্তায় নিয়ন্ত্রণ রাখুন। মানসিক শান্তি পেতে ধর্মে মনোনিবেশ করুন। প্রেমে সমস্যা আসতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে তর্ক-বিতর্কে জড়াতে যাবেন না। সামান্য হলেও কিছু শারীরিক সমস্যা ও সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আলস্য-অনীহায় ভোগাতে পারে। তবে মানসিকভাবে শান্ত ও প্রাণবন্ত থাকতে বিনোদনমূলক কাজের মধ্যে থাকুন। যাত্রাযোগে সম্ভবত বাধা।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আমোদ-প্রমোদ ও জীবনের ছোট-খাটো খুশি পাওয়ার জন্য খরচ একটু বেশি হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রাখুন। বিদেশ থেকে কোনো সুখবর পেতে পারেন। প্রেমযোগ শুভ।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
প্রেমের সম্পর্কে উন্নতি হবে। পরিবারের সদস্য ও সন্তানরা আনন্দ দেবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে অপ্রত্যাশিত সাক্ষাৎ আপনার মন আরও ভালো করে দেবে। ব্যবসায়ীদের আর্থিক বিষয়গুলির জন্য বাইরে যেতে হতে পারে। তবে চিন্তা করবেন না, ভ্রমণের পরিকল্পনাটি লাভদায়ক ও সৌভাগ্যজনক হবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ব্যবসায়ী বা চাকরিজীবীদের অবস্থান আরও উন্নত হতে পারে। ঊর্ধ্বতনদের থেকে প্রশংসা পাবেন। সহকর্মীরা আপনাকে কাজে উৎসাহিত করতে পারেন। তবে বিপদের সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যায় না, সাবধানে থাকুন। প্রেমযোগ মিশ্র।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
অর্থ, সামাজিকতা ও পারিবারিক সুখ উপভোগ করতে পারবেন। শারীরিক সুস্থতা বজায় থাকবে। আর্থিক বিষয়গুলি অনুকূলে থাকবে। মোটের উপর দিনটি শুভ। নিজের কাজ-কর্মের জন্য পুরস্কৃত হতে পারেন। প্রেমযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসায়ীরা লাভবান হবেন। প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমের সম্পর্কগুলি আজ আরও মধুর হবে। জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কথা-বার্তা ও মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। যদিও এগুলি নিয়ন্ত্রণে রাখা আজ কঠিন হবে। হতাশা, আলস্য ও ক্লান্তি চেপে ধরতে পারে। গাড়ি চালানোর সময় চূড়ান্ত সাবধানতা অবলম্বন করুন। আজ কোনোরকম চিকিৎসা ও অস্ত্রোপচারের পরিকল্পনা থাকলে সেটি এড়িয়ে যান। যাত্রাযোগ শুভ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
যাই করবেন, তাতেই খুব উদার ও আত্মবিশ্বাসী থাকবেন। আর্থিক ও ব্যবসার দিক থেকে লাভবান হবেন। দক্ষতার সঙ্গে হাতের কাজ শেষ করতে পারবেন। নিজের চিন্তা-ভাবনা ও ধারণাগুলিতে অনড় থাকতে পারবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শারীরিক ও মানসিকভাবে শান্তি পাবেন। পোশাক ও বিনোদনের জন্য আপনি সময় ও অর্থব্যয় করতে পারেন। সৃজনশীল কাজ-কর্মের প্রতি আজ আপনার ঝোঁক দেখা দিতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমে বাধা আসতে পারে। পারিবারিক বিষয়গুলি আনন্দমুখর হবে। আর্থিক বিষয়গুলি খুব বেশি চিন্তায় রাখবে না। বন্ধুত্বপূর্ণ ব্যবহার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপর ইতিবাচক ও দীর্ঘস্থায়ী প্রভাব বিস্তার করতে সাহায্য করবে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ৪ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে