বাবা-মাসহ ৫ জনকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যে এক বন্দুকধারী তার বাবা-মা ও তিন প্রতিবেশীকে গুলি করে হত্যা করেছে।

শনিবার (২৬ জানুয়ারি) লুইসিয়ানার রাজধানী ব্যাটন রাগের দক্ষিণের অ্যাসসেনশন এবং লিভিংস্টনে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বন্দুকধারীর নাম ডাকোটা থেরিওট (২১)। তাকে খুঁজছে পুলিশ। যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম সিএনএন এ খবর প্রকাশ করেছে। সংবাদমাধ্যমটি বলছে, নিহত দম্পতির একজনের নাম এলিজাবেথ এবং অন্যজন কেইথ থেরিওট। তাদের দুইজনেরই বয়স আনুমানিক ৫০। বাকি নিহতরা হলেন- বিলি আর্নেস্ট (৪৩), সামার আর্নেস্ট (২০) এবং টানের আর্নেস্ট (১৭)।

এদিকে, পুলিশের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, পৃথক দুটি স্থানে গুলি চালিয়ে পাঁচজনকে হত্যার পর পালিয়ে যান ওই বন্দুকধারী।

প্রতিবেদনে বলা হয়, হত্যাকাণ্ডের পর তিনি ধূসর এবং রুপালী রংয়ের একটি পিকআপ ট্রাকে করে পালিয়েছেন। অ্যাসসেনশন প্যারিস শেরিফ ববি ওয়েবরে জানিয়েছেন, হত্যাকারী ওই ব্যক্তির কাছে অস্ত্র ছিল এবং তিনি বেশ বিপজ্জনক।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর গুলিবিদ্ধ অবস্থায় এলিজাবেথ এবং কেইথ থেরিওট নামে দুজনকে দেখতে পান। তারা কর্মকর্তাদের জানিয়েছেন, তাদের ছেলেই তাদের দুজনকে গুলি করেছেন। কিছুদিন আগেই তারা তাদের ছেলেকে বাড়ি ছেড়ে চলে যেতে বলেছিলেন। সে যেন আর কখনোই ফিরে না আসে সেটাও বলা হয়েছিল। হাসপাতালে নেওয়ার পরেই ওই দম্পতি মারা যান।

প্রতিবেদন অনুযায়ী, প্রথমেই প্রতিবেশী লিভিংস্টোন প্যারিসে তিনজনকে গুলি করে ওই বন্দুকধারী। নিহতরা ওই বন্দুকধারীর স্বজন না। তবে তারা পরিচিত ছিলেন।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, সামার আর্নেস্টের সঙ্গে সম্পর্ক ছিল ডাকোটা’র।

Scroll to Top