টি-টেন লিগ: যে কারণে আমিরাতে ঢুকতে দেওয়া হলো না আফ্রিদিকে

জাতীয় দল থেকে অবসরে গেছেন অনেক আগেই তবে বিভিন্ন ফ্র্যাঞ্চিজিভিত্তিক লিগগুলোতে নিয়মিত খেলে যাচ্ছেন সাবেক পাকিস্তানি অধিনায়ক শহীদ আফ্রিদি। কিন্তু টি-টেন লিগে খেলতে এবার এই তারকাকেই আমিরাতে ঢুকতে দেওয়া হলো না।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, চলতি টি-টেন লিগে কালান্ডার্সের হয়ে খেলার কথা ছিল আফ্রিদির। সে মোতাবেক সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছিলেন তিনি। কিন্তু বিমানবন্দরেই ভিসা সংক্রান্ত ঝামেলার কারণে তাকে আমিরাতে প্রবেশ করতে দেওয়া হয়নি। আসলে সাবেক পাকিস্তানি অলরাউন্ডারের আমিরাতে থাকার মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। বিষয়টি নাকি তিনি খেয়াল করেননি।

আফ্রিদি আমিরাতের বিমানবন্দরে পৌঁছানোর পর ভিসার মেয়াদ শেষ হওয়ার বিষয়টি সেখানকার কর্মকর্তাদের নজরে আসে। এতে সঙ্গে সঙ্গে তাকে সেখান থেকেই দেশে ফেরত পাঠানো হয়। এখন পাকিস্তানে ফিরে ভিসা নবায়ন করে তাকে পুনরায় সংযুক্ত আরব আমিরাতে যেতে হবে।

উল্লেখ্য, গত কয়েক বছর ধরেই আবুধাবিতে টি-টেন লিগ আয়োজিত হচ্ছে। যেখানে দেশ বিদেশের একাধিক তারকা অংশ নিচ্ছেন। বাংলাদেশ থেকেও ক্রিকেটাররা গেছেন এই লিগে খেলতে। মূলত আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া তারকা ক্রিকেটারদের নিয়ে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে।

Scroll to Top