অস্ট্রেলিয়া দল রাতেই ঢাকা ত্যাগ করবে

স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়া সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে মাঠে নেমেছে। ম্যাচ শেষে আজ সোমবার (৯ আগস্ট) রাতেই দেশে ফিরে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

জানা গেছে, আজ ম্যাচ শেষে স্টেডিয়াম থেকে আগে হোটেলে ফিরবে অজিরা, এরপর সেখান থেকে সরাসরি বিমানবন্দরে চলে যাবে। তাদের বহনকারী ফ্লাইটটি রাত ১টায় ঢাকা ত্যাগ করবে।

এর আগে গত ২৯ জুন বাংলাদেশে পা রাখে অস্ট্রেলিয়া। এরপর তিন দিনের কোয়ারেন্টিন পালন করে। ১ আগস্ট থেকে দলীয় অনুশীলন শুরু করে তারা। এই সফর আয়োজনে অজিরা বিসিবিকে একগাদা শর্ত জুড়ে দিয়েছিল। যার ভেড়াজালে পরে খেলতে পারেননি মুশফিকুর রহিম।

এই সিরিজে বিসিবির প্রায় ২০ কোটি টাকা খরচ হয়েছে। শর্ত অনুসারে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল পুরোটাই ভাড়া নিতে হয়েছে।

সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ ২৩ রানের জয় পায়, দ্বিতীয়টিতে ৫ উইকেট এবং তৃতীয় ম্যাচে ১০ রানের জয়ে অজিদের বিপক্ষে প্রথমবারের মতো সিরিজ জিতে টাইগাররা। তবে চতুর্থ ম্যাচে জয়ে ফেরে অস্ট্রেলিয়া। মোস্তাফিজ-শরিফুলের বোলিং তোপে ৩ উইকেটের কষ্টার্জিত জয় পায় তারা। পঞ্চম ম্যাচে ৬০ রানের জয়ে অজিদের বিপক্ষে প্রথমবারের মতো ৪-১ এ সিরিজ জিতে টাইগাররা।

Scroll to Top