ত্রিদেশীয় সিরিজে পাকিস্তানকে ১৭৪ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ

চলমান ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ আগে ব্যাটিং করে পাকিস্তানকে ১৭৪ রানের লক্ষ্য দিয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে ক্রাইস্টচার্চে সিরিজে নিজেদের শেষ ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করে টিম টাইগার। পাকিস্তানের বিপক্ষে ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে বাংলাদেশ।

লিটন দাস ৪২ বলে ৬ চার আর ২ ছক্কায় ৬৯ রানের ইনিংস খেলেছেন। অধিনায়ক সাকিব আল হাসানের ৪২ বলে ৬৮ রানের ইনিংসে ৭টি চারের সঙ্গে ছিল ৩টি ছক্কার মার। গত ম্যাচেও ফিফটি করেছেন সাকিব। অন্যদিকে শান্ত, সৌম্য ও আফিফ তিনজনই সুযোগ কাজে না লাগিয়ে বাজেভাবে ব্যর্থ হয়েছেন।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে বড় বিবর্ণ দেশের ক্রিকেটাররা। নিউজিল্যান্ডে হারের হ্যাটট্রিক করেছে তারা। সবশেষ গতকাল ৪৮ রানের হার এসেছে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে। এর ২৪ ঘণ্টা না পেরুতেই ফের ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে পাকিস্তানের বিপক্ষে নামে বাংলাদেশ দল।

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সৌম‌্য সরকার, লিটন কুমার দাশ, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, কাজী নুরুল হাসান সোহান, সাইফ উদ্দিন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ।

পাকিস্তান একাদশ: বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, ইফতেখার আহমেদ, শাদাব খান, হায়দার আলী, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ ও মোহাম্মদ হাসনাইন।

Scroll to Top