হবিগঞ্জে আরও ১৪ জন প্রাণঘাতী করোনায় আক্রান্ত

দেশে প্রতিনিয়ত বেড়েই চলেছে মহামারী করোনার তাণ্ডব। হবিগঞ্জের চুনারুঘাটে আরও ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন দুজন চিকিৎসক ও তাদের পরিবার সদস্য। বৃহস্পতিবার রাতে তাদের করোনা আক্রান্তের তথ্য নিশ্চিত হওয়া গেছে। এনিয়ে চুনারুঘাটে করোনায় আক্রান্ত হলেন ৩৫ জন। তাদের মধ্যে একজন মারা গেছেন।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন চুনারুঘাট হাসপাতালের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আব্দুল আহাদ, ডা.আব্দুল লতিফ, লতিফের স্ত্রী কানিজ ফাতেমা, তাদের ৮ বছরের পুত্রসন্তান সোহান, হাসপাতালে চুক্তিভিত্তিক স্টাফ মজিবুর রহমান ও হাসপাতালের সেবিকা মাহদিয়া আক্তার।

এছাড়াও আক্রান্তদের মধ্যে রয়েছেন ইউএনও অফিসের টেকনিশিয়ান গোপাল, পিআইও অফিসের অফিস সহকারী আক্তার হোসেন লিটন, এসিল্যান্ড অফিসের ড্রাইভার মামুন ও নাইটগার্ড আল-আমিন। করোনা আক্রান্ত হয়েছেন রাজার বাজার সরকারি হাইস্কুলের সহকারী শিক্ষক পীরেরগাও গ্রামের সৈয়দ মোশাররফ আনাস ও চুনারুঘাট মধ্য বাজারের গৃহিনী নিছফা আক্তার, লুৎফা আক্তার ও তার চার বছরের শিশুকন্যা জারা।

চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোজাম্মেল হোসেন জানান, বৃহস্পতিবার রাতে যাদের করোনা শনাক্ত হয়েছে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল ১৬ ও ১৭ মে তারিখে। ৩৬ জনের নমুনা পাঠালে তাদের মধ্যে ১৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এনিয়ে চুনারুঘাটে করোনায় আক্রান্ত হলেন ৩৫ জন। তাদের মধ্যে ১৩ জন সুস্থ হয়েছেন।

Leave a Comment