আইটেল বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন ‘ভিশন ২’

আইটেল দেশের বাজারে নিয়ে এলো ডট-নচ ডিসপ্লে সমৃদ্ধ ৪জি স্মার্টফোন ‘ভিশন ২’। গেল সোমবার থেকে বাজারে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টফোনটি। এ ফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে এবং ১৩ এমপি এআই ট্রিপল রিয়ার ক্যামেরা। ৬.৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে আইটেল ভিশন ২ স্মার্টফোনকে আরো ফ্যাশনেবল ও আকর্ষণীয় করে তুলেছে।

৬.৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে এবং ৯০% হাই স্ক্রিন-টু-বডি রেশিওর কারণে এর স্ক্রিনটি যেমন প্রাণবন্ত ঠিক তেমন স্পষ্ট কালারের সুবিধাও পাওয়া যাবে। ইতোমধ্যে আইটেল ভিশন ২ এর ডট-নচ ফুল-স্ক্রিন ফোনের ভিজ্যুয়াল এফেক্টসকে করে তুলেছে আরও আকর্ষণীয়। তাছাড়া ১৩ মেগাপিক্সেল এআই প্রধান ক্যামেরার সঙ্গে রয়েছে ২ এমপি ম্যাক্রো ক্যামেরা।

এ ছাড়াও ফোনটির এআই ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকা এআই বোকেহ এফেক্ট, এআই পোর্ট্রেট এইচডিআর সেটআপ দিয়ে অল্প আলোতেও ছবি তোলা যায়। এই স্মার্টফোনে থাকা ৩.০ এআই ফেস বিউটি ফেসিয়াল ফিচার, স্কিন টিউনের পাশাপাশি আলোকিত পরিবেশে নিজেকে সহজে নিখুঁতভাবে তুলে ধরতে পারবেন। এ ফোনটির ৮ এমপি সেলফি ক্যামেরা ছাড়াও ২ এমপি মাক্রো ক্যামেরা এবং ডেপথ-সেন্সর দিয়ে ঝকঝকে ছবি তোলা যাবে।

আইটেল ভিশন ২ স্মার্টফোনে রয়েছে শক্তিশালী ৪০০০ এমএইচ ব্যাটারি। যা দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে। এছাড়াও ব্যাটারিতে ৮০০ ঘণ্টা স্ট্যান্ডবাই (সিম কার্ড সহ), ২৫ ঘণ্টা (৩জি) ও ৩২ ঘণ্টা (২জি) ফোন কল, ৩৫ ঘণ্টা মিউজিক বাজানো এবং টানা ৭ ঘণ্টা ভিডিও দেখার সুবিধা পাওয়া যাবে।

৮.৩ এমএম সুপার স্লিম ডিজাইনের আইটেল ভিশন ২ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে গ্রেডিয়েন্ট গ্রিন ও ডিপ ব্লু দুইটি নজরকাড়া রঙে। নতুন স্টাইলিশ আইকনিক ফোনটি যে কোনো আইটেল স্টোর থেকে কেনা যাবে। সুপারস্টার মডেল ও অভিনেতা আফরান নিশো আইটেল বাংলাদেশের এই যাত্রায় সঙ্গী হিসেবে আছেন।