৩০০ প্রশ্নের উত্তর পেতে হানিপ্রীতকে নিয়ে অজানা স্থানে পুলিশ

জিজ্ঞাসাবাদে তেমন সন্তোষজনক উত্তর না মেলায় হানিপ্রীতের নার্কো পরীক্ষার পরিকল্পনা ইতিমধ্যেই করে ফেলেছে হরিয়ানা পুলিশ। আর এ বার পুলিশ তদন্তের স্বার্থে তাঁকে অজানা স্থানে নিয়ে গেল।

সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের জন্য ৩০০টি প্রশ্নের একটি তালিকা করা হয়েছে। যত সম্ভব দ্রুত সেই সব প্রশ্নের উত্তর পাওয়ার চেষ্টা করা হবে। এ জন্য হানিপ্রীতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছেন পঞ্চকুলার পুলিশ কমিশনার এসি চাওলা।

পঞ্চকুলার কমিশনার চাওলা ‘ইন্ডিয়া টুডে’কে জানান, হানিপ্রীত তদন্তকারীদের বিভ্রান্ত করার চেষ্টা করছেন। তাঁর কথায়, ‘‘এর আগে জেরায় হানিপ্রীত যে উত্তরগুলো দিয়েছেন সেগুলো হয় নেতিবাচক অথবা বিভ্রান্তিমূলক। ফলে কোনও ক্ষেত্রেই সিদ্ধান্ত নেওয়া সম্ভব হচ্ছে না। ’’

তদন্তকারীদের সঙ্গে হানিপ্রীত সহযোগিতা করছেন না বলেও অভিযোগ করেছেন চাওলা। পুলিশের দাবি, তদন্তের স্বার্থে পুরোপুরি সংবাদ মাধ্যমের নজর এড়িয়ে হানিপ্রীতকে অজানা স্থানে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রের খবর, যে কোনওরকম বিতর্ক এড়াতে হানিপ্রীতের সঙ্গে প্রয়োজনীয় সংখ্যক মহিলা পুলিশকর্মী রয়েছেন।

গত ৩ অক্টোবর চণ্ডীগড় জাতীয় সড়কের কাছ থেকে হানিপ্রীতকে গ্রেপ্তার করে পুলিশ। ৩৮ দিন ধরে বেপাত্তা ছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে হরিয়ানা পুলিশ লুকআউট নোটিস জারি করে। কোথায় হানিপ্রীত তা নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়। তাঁর গতিবিধি নিয়ে বিভিন্ন গণমাধ্যম থেকে নানা রকম খবর আসতে থাকে। কখনও তাঁর নেপালে পালিয়ে যাওয়ার খবর রটেছে, কখনও শোনা গিয়েছে, বিদেশে নয়, দেশেই গা ঢাকা দিয়ে আছে রাম রহিম কন্যা।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ০৯ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল