কানাডায় করোনা আক্রান্ত হয়ে আরও এক বাংলাদেশির মৃত্যু

২৪ ঘণ্টারও কম সময়ের ব্যবধানে কানাডার টরন্টোতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। স্থানীয় সময় শনিবার টরন্টোর ইস্ট জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। কানাডার টরন্টো ও অটোয়ায় এ নিয়ে ছয় বাংলাদেশির মৃত্য হলো।

কানাডার টরন্টোতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চলে গেলেন শওকত আলী। তিনি তাজপুর ডিগ্রী কলেজের প্রাক্তন অধ্যক্ষ এবং জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর উপদেষ্টামন্ডলীর সদস্য ছিলেন। তিনি বেশ কয়েকদিন ধরে করোনায় আক্রান্ত হয়ে আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । আজ রওবিবার কানাডার টরন্টো ইষ্ট জেনারেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা যায়, কানাডার টরন্টো ইস্ট জেনারেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শওকত আলী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র ছিলেন এবং সিলেট তাজপুর ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষক ও প্রাক্তন অধ্যক্ষ ছিলেন। বর্তমানে অবসর নিয়ে তিনি স্ত্রী, কন্যা এবং পুত্র নিয়ে সপরিবারে স্থায়ীভাবে কানাডার টরন্টোতে বসবাস করে আসছিলেন।

অটোয়ায় গত ৪ এপ্রিল শরিয়তুল্লাহ, ৫ এপ্রিল টরন্টোতে বীর মুক্তিযোদ্ধা হাজী তুতিউর রহমান, ১০ এপ্রিল ওমর শেখ ও জামাল আলী, ১৭ এপ্রিল বীর মুক্তিযোদ্ধা অ্যাড. সালাম শরিফ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।

Scroll to Top