নাটোরে ধর্ষণ মামলায় আওয়ামী লীগ নেতাসহ সহযোগী গ্রেফতার

নাটোরের নলডাঙ্গায় ভিজিএফ কার্ড করে দেওয়ার আশ্বাসে গৃহবধূকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগ মামলায় ৩নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুলকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনা ঘটে উপজেলার বাঁশভাগ পূর্বপাড়া গ্রামে। ইব্রাহিম উপজেলার পিপরুল ইউনিয়নের ৩নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সহযোগী বকুল হোসেন একই এলাকার আবেদ আলীর ছেলে।

গত শুক্রবার রাত ৮টার দিকে ওই গৃহবধূ নলডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সে দিন রাতেই অভিযান চালিয়ে উপজেলার বাঁশভাগ এলাকা থেকে ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুলকে গ্রেফতার করে পুলিশ। অপর সহযোগী একই গ্রামের মৃত নূর উদ্দিনের ছেলে রেজাউলকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান ওসি।

এদিকে মামলার এজাহারে বলা হয়, গত বছর ৩ অক্টোবর বিকেলে নলডাঙ্গা উপজেলার বাঁশভাগ এলাকার এক দিনমজুরের স্ত্রীকে ভিজিএফের কার্ড করে দেওয়ার কথা বলে ডেকে এনে একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন ইব্রাহিম। এ সময় তার দুই সহযোগী বকুল ও রেজাউল ধর্ষণের দৃশ্য ভিডিও করে। শুরু থেকেই স্থানীয়ভাবে বিষয়টি ধামাচাপা দেওয়ায় চেষ্টা করা হয়। পরে বিষয়টি জানাজানি হলে দুই মাস পর শুক্রবার রাতে নলডাঙ্গা থানায় ওই নারী বাদী হয়েছে ইব্রাহিম, বকুল হোসেন ও রেজাউল করিমকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।

Scroll to Top