কামরাঙ্গীরচরে মাইক্রোবাসের ধাক্কায় শিশুর মৃত্যু

রাজধানীর কামরাঙ্গীরচরের খালপাড় কবুতরহাট সংলগ্ন সড়কে মাইক্রোবাসের ধাক্কায় রাহিম মিয়া (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ মে) সকাল পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাহিম স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ছিল।

মৃত রাহিমের বাবা মোহন চান জানান, তাদের বাড়ি হবিগঞ্জের বানিয়াচং উপজেলা। তিন সন্তান নিয়ে কামরাঙ্গীরচর আলীনগর কবরস্থানের পেছনে গণি মিয়ার বাড়িতে থাকেন। তিনি ঠেলাগাড়ি চালান।

তিনি আরও জানান, সকালে বাসা থেকে বের হয়ে খেলতে যায় রাহিম। কিছুক্ষণ পরেই শুনতে পাই কবুতরহাটের পাশে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে সে। পরে হাসপাতালে গিয়ে তার মরদেহ দেখতে পাই।

কামরাঙ্গীরচর নৌপুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মোহাম্মদ ইউসুফ জানান, সকাল পৌনে ৭টার দিকে খালপাড় কবুতরহাটের সামনের সড়কে একটি মাইক্রোবাস শিশুটিকে ধাক্কা দেয়। পরে ওই মাইক্রোবাসচালকই শিশুটিকে হাসপাতালে নিয়ে যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। গাড়িচালক বাবুল পুলিশ হেফাজতে রয়েছেন।

Scroll to Top