মুন্সিগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধামাচাপা দিতে চুরির অপবাদ!

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি ধামাচাপা দিতে ওই স্কুলছাত্রীকে চুরির অপবাদ দেওয়া হয়েছে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর ফুফুর দাখিল করা অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- বালুর মাঠ এলাকার আব্দুল করিমের ছেলে নয়ন (২৫) ও হাফিজুল শেখের ছেলে শহিদুল (২৬)।

জানা গেছে, ওই স্কুলছাত্রীর বাবা প্রবাসী এবং মা তিন বছর আগে আত্মহত্যা করায় নাবালক তিন ভাই বোনকে তার ফুফুরাই দেখাশুনা করেন। গত ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফুফুর বাসা থেকে নিজ বাড়িতে ফিরছিলো ওই স্কুলছাত্রী।

পথে বালুর মাঠ এলাকা থেকে স্কুলছাত্রীর মুখ চেপে ধরে একটি নির্মানাধীন দালানে নিয়ে যান নয়ন ও শহিদুল। সেখানে রাত দুইটা পর্যন্ত আটকে রেখে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করেন তারা। পরে বিষয়টি ধামাচাপা দিতে পার্শ্ববর্তী এক দোকানের তালা ভেঙ্গে ওই ছাত্রীকে চুরির অপবাদ দিয়ে এক প্রতিবেশীর জিম্মায় রাখে ধর্ষক ও তার লোকজন।

এ ঘটনায় গত ১৭ সেপ্টেম্বর রোববার ওই স্কুলছাত্রীর বিরুদ্ধে সালিশ বসায় ধর্ষক ও তার সহযোগীরা। সালিশে পুরো ঘটনা জানাজানি হলে বিষয়টি শ্রীনগর থানা পুলিশকে অবহিত করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন।

পরে ওই স্কুলছাত্রীর ফুফু বাদী হয়ে শ্রীনগর থানায় ধর্ষণের অভিযোগ দাখিল করেন। অভিযোগ দায়েরের পর রোববার রাতেই নয়ন ও শহিদুলকে আটক করেন পুলিশ। আটকের পর একটি প্রভাবশালী মহল তাদেরকে ছাড়িয়ে নিতে তৎপরতা শুরু করেছে বলেও জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (এসএম) আলমগীর হোসেন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ১৯ সেপ্টেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

Scroll to Top