টুইটারে সমালোচকদের নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন কোহলি

ফাইল ছবি

অ্যাডিলেডে ভারতীয় ইনিংস ৩৬ রানে গুটিয়ে যাওয়ার পরও কোহলি দলের পাশে ছিলেন। তারপর মেলবোর্ন টেস্টে দুরন্ত জয়ের পর তিনিই সবার আগে হাত-পা ছুড়ে বলেছিলেন, এই দলের আরও বড় কিছু করে দেখানোর ক্ষমতা রয়েছে। রাহানের ক্যাপ্টেন্সির উপর বিরাট কোহলি ভরসা রেখেছিলেন। তিনি জানিয়েছিলেন, শান্ত স্বভাবের হলেও অজিঙ্ক রাহানে অজিদের রক্তচক্ষুতে ভয় পাওয়ার মানুষ নন। কোহলির সেই সব কথাগুলোই যেন ইঞ্চিতে ইঞ্চিতে মিলে গেল।

সিরিজের ৩য় টেস্টে লড়াকু ড্রয়ের পর ব্রিসবেনে জয় ছিনিয়ে নিল রাহানের ভারত। ২-১ ব্যবধানে সিরিজ জিতে অস্ট্রেলিয়ায় ইতিহাস লিখে ফিরছে ভারতীয় দল। কিন্তু এই জয়ের স্বাদ-গন্ধ মাঠে থেকে অনুভব করা হলো না কোহলির। তবুও তিনি নিজেকে জয়ের মিছিলে সামিল করলেন দূরে থেকেও। এই জয়ের পরই টিম ভারতের সমালোচকদের এক হাত নিলেন কোহলি।

কোহলি টুইটারে লিখলেন, ”অসাধারণ জয়। অ্যাডিলেডের পর যারা ভারতীয় দলের ক্ষমতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন, তারা এবার উঠে দাঁড়িয়ে শিক্ষা নিন। দুরন্ত পারফরম্যান্স। তবে জেদ ও দৃঢ় সংকল্প গোটা সফরে ভারতীয় দলের সঙ্গী হয়ে রইল। ছেলেদের ও ম্যানেজমেন্টকে শুভেচ্ছা। এই ঐতিহাসিক জয়ের মুহূর্ত উপভোগ করো সবাই। চিয়ার্স।”