মুম্বাইয়ের দল থেকে বাদ পড়লেন শচীন পুত্র অর্জুন

Arjun Tendulkar

সম্প্রতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেললেও বিজয় হাজারে ট্রফিতে মুম্বাইয়ের দলে নেই শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার। ২ ম্যাচে ২ উইকেট পেলেও তাকে দলে নেয়নি মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন। আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এ অর্জুন দল পান কি না, তা নিয়ে জল্পনার মাঝেই মুম্বাই দল থেকে বাদ পড়তে হলো তাকে।

কাঁধের চোটের জন্য খেলতে না পারলেও এই টুর্নামেন্টে দলকে নেতৃত্ব দেবেন শ্রেয়স আইয়ার। গত বুধবার (১০ ফেব্রুয়ারি) মুম্বাই দল ঘোষণা হয়। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৫০ ওভারের ঘরোয়া এই ক্রিকেট টুর্নামেন্ট।

মুম্বাইয়ের এই দলে সহ-অধিনায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন পৃথ্বী শ। এছাড়াও ব্যাটসম্যানদের মধ্যে আছেন সূর্যকুমার যাদব, যশস্বী জয়সোয়াল ও সরফরাজ খান। উইকেট রক্ষক হিসেবে আছেন আদিত্য তারে।

বোলারদের মধ্যে দলে আছেন ধবল কুলকার্নি, তুষার দেশপান্ডেরা। মুম্বাইয়ের সঙ্গে এলিট গ্রুপ ডি-তে আছে দিল্লি, মহারাষ্ট্র, হিমাচল প্রদেশ, রাজস্থান ও পুদুচেরি। জয়পুরে সমস্ত ম্যাচ খেলবে মুম্বাই। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দল খারাপ খেলায় সম্প্রতি অমিত পাগনিশ দায়িত্ব ছেড়ে দেওয়ায় কোচ হিসেবে ভারতের সাবেক অফ স্পিনার রমেশ পাওয়ারকে নিযুক্ত করেছে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন।