রোড সেফটি সিরিজ খেলতে ভারতে গেলো রফিক-পাইলটরা

সড়কে সচেতনতা বাড়াতে ভারত আয়োজন করছে ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ’। টি-টোয়েন্টি এই টুর্নামেন্ট অংশ নিতে ঢাকা ছেড়েছে টাইগারদের জার্সিতে খেলা সাবেক ক্রিকেটারদের দল বাংলাদেশ লিজেন্ডস। আজ শনিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায় মোহাম্মদ রফিকের নেতৃত্বাধীন দলটি।

নিরাপদ সড়কের দাবিতে মাঠে গড়াবে সংক্ষিপ্ত ফরম্যাটের এই আয়োজন। এ টুর্নামেন্ট বাংলাদেশ লিজেন্ডস ছাড়াও অংশ নিচ্ছে ইন্ডিয়া লিজেন্ডস, শ্রীলঙ্কা লিজেন্ডস, ইংল্যান্ড লিজেন্ডস, দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস এবং ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস। সচেতনতামূলক এই আয়োজনে শচিন টেন্ডুলকার, ব্রায়ান লারা থেকে শুরু করে ব্রেট লি, জন্টি রোডসদের মতো ক্রিকেটাররা অংশ নিচ্ছেন।

আগামী ৫ মার্চ বাংলাদেশ-ভারত ম্যাচ দিয়ে শুরু হবে এই আয়োজন। ২১ মার্চ ফাইনাল দিয়ে শেষ হবে টুর্নামেন্টটি। প্রতিটি ম্যাচই বসবে ছত্তিশগড় রায়পুর স্টেডিয়ামে।

বাংলাদেশ লিজেন্ডস স্কোয়াড:-

মোহাম্মদ রফিক, জাভেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, রাজিন সালেহ, নাফিস ইকবাল, আফতাব আহমেদ, আব্দুর রাজ্জাক, মুশফিকুর রহমান বাবু, মোহাম্মদ শরিফ, মামুন রশিদ ও আলমগীর কবির।