ক্রিকেটার বাবার জন্য মেয়ের আকুতি, ওয়ার্নারের পোস্ট ভাইরাল

ক্রিকেটার বাবার জন্য মেয়ের আকুতি, ওয়ার্নারের পোস্ট ভাইরাল

বিভিন্ন দলে করোনাভাইরাসের সংক্রমণ দেখা দেওয়ায় আইপিএল বন্ধ হয়ে গেল মাঝ পথেই। এতে বিদেশি ক্রিকেটাররা ভারতে আটকা পড়েছেন। তবে বিভিন্ন দেশের ক্রিকেটাররা দ্রুত সময়ে নিজ দেশে ফিরতে পারলেও অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের জন্য ব্যতিক্রম। কেননা অস্ট্রেলিয়ান সরকারের নিষেধাজ্ঞা না কেটে ওঠার আগে অজি ক্রিকেটাররা দেশে ফিরতে পারবেন না। এমন পরিস্থিতিতে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে আসা ডেভিড ওয়ার্নারকে নিয়ে তার মেয়ের একটি লেখা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ওয়ার্নারকে ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট করতে দেখা যায়। তবে এবার তিনি করেছেন ভিন্ন ধর্মী একটি পোস্ট। যেখানে একটি হাতে আঁকা ছবিতে তিনি এবং তার স্ত্রী-র পাশাপাশি তিন সন্তানের চিত্র অঙ্কন করা হয়েছে। নিচের দিকে তার বড় মেয়ে আইভির হাতে লেখা, ‘বাবা দয়া করে দ্রুত বাড়ি ফিরে এসো। আমরা তোমাকে খুব মিস করছি। আমরা তোমাকে ভালবাসি।’

কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংসের পর এবার করোনায় আক্রান্ত হায়দ্রাবাদের ঋদ্ধিমান সাহা। এই ক্রিকেটারের করোনা ধরা পড়ার পর থেকে হোটেলে কোয়ারেন্টিনে রয়েছেন ওয়ার্নারসহ দলের সব ক্রিকেটার ও কোচিং স্টাফরা। কোয়ারেন্টিন শেষে অস্ট্রেলিয়া সরকার নিষেধাজ্ঞা তুললেই দেশে ফিরতে পারবেন ওয়ার্নার। যদিও এ নিয়ে আইপিএল কমিটি অস্ট্রেলিয়ান সরকারের সঙ্গে নিয়মিত যোগাযোগের চেষ্টা করে যাচ্ছে।