গাজীপুরে শিশু ধর্ষণ ও হত্যার অভিযোগে আটক ১

Gazipur

গাজীপুরে ঘটে গেল আর একটি ন্যাকারজনক ঘটনা। মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন মধুমিতা রোড এলাকায় ৭ বছরের শিশু ধর্ষণ ও হত্যার অভিযোগে একজনকে আটক করেছে গাজীপুর র‌্যাব-১। গ্রেফতারকৃত মো. নিলয় (১৫) কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার কুমড়ি গ্রামের মো: ওমর ফারুকের ছেলে। গাজীপুরের টঙ্গী পূর্ব থানার বেলতলা এলাকার কাউছার মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানির কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১৫ মে গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানাধীন মধুমিতা রোডের বেলতলা এলাকায় সাত বছরের শিশু সন্তান মাদরাসা ছাত্রী, বাড়ি থেকে খেলার উদ্দেশ্যে বের হয়ে যায়। সে ওইদিন বাড়ি না ফেরায় মসজিদের মাইক থেকে তাকে সন্ধ্যানের জন্য ঘোষণা দেয়া হয়। পরদিন দুপুরে টঙ্গীর বেলতলার একটি ইটের স্তুপের পাশে থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় র‌্যাব-১ আসামী গ্রেফতারে অভিযানে নামে।

রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে টঙ্গী স্টেশন রোড এলাকা হতে র‌্যাব-১ এর একটি দল নিলয় নামে এক যুবককে শিশু হত্যা ও ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করে। পরে তাকে টঙ্গী পূর্ব থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার মূল হোতাকে গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এই ক্যাম্প কমান্ডার।