বুড়িগঙ্গায় স্ত্রীকে ঘুরতে এনে নদীতে ফেলে হত্যা

বুড়িগঙ্গা প্রথম সেতুর উপর থেকে কানিজ ফাতেমা সাম্মু (৩৭) নামে এক গৃহবধূকে নদীতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।প্রত্যক্ষদর্শীরা ওই গৃহবধূর স্বামী রিপনকে আটক করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করেছে। নিহতের বাড়ি রাজধানীর গেন্ডারিয়া থানার ৬০/৬১ মিলব্যারাক কেবি রোড এলাকায়। তার পিতার নাম মৃত ওসমান জাফর।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, ২০০৭ সালে সাম্মু ও রিপনের পারিবারিকভাবে বিয়ে হয়। এরপর তারা ৬০/৬১ মিলব্যারাক কে বি রোডে রিপনদের নিজ বাড়িতেই বসবাস করতেন। বিয়ের পর থেকেই তাদের পারিবারিক কলহ লেগেই থাকতো। দীর্ঘসময় অতিবাহিত হলেও তাদের কোনো সন্তান হয়নি। পারিবারিক কলহ ছিলো তাদের নিত্যদিনের সঙ্গী।

শনিবার সন্ধ্যায়ও তাদের মধ্যে ঝগড়া হয়। এরপরে রাত আনুমানিক ১০টার দিকে রিপন ঘুরতে বের হওয়ার কথা বলে স্ত্রী সাম্মুকে নিয়ে পোস্তখোলা ব্রিজের ওপরে আসে। ব্রিজের মাঝামাঝি অবস্থানে এসে সাম্মুকে ব্রিজ থেকে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দেয় রিপন। পরে পথচারীরা রিপনকে আটক করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় খবর দেয়। এ ঘটনায় নিহত সাম্মুর ছোট বোন রিফাত ফাতেমা বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।