ই-অরেঞ্জের গ্রাহকরা জড়ো হয়েছেন মাশরাফির বাসার সামনে

রাজধানীর গুলশান-১ এর সড়ক অবরোধ শেষে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাসার সামনে ই-অরেঞ্জের গ্রাহকরা জড়ো হয়েছেন। ভুক্তভোগীরা সেখানে দুই ঘণ্টা ধরে অনড় অবস্থায় রয়েছেন। এই অবস্থায় মাশরাফির বাসায় সামনে বেশ কিছু পুলিশ সদস্যও দেখা গেছে।

ভুক্তভোগীদের দাবি, মাশরাফির কথা শুনে তারা প্রতিষ্ঠানটি থেকে পণ্য কেনার জন্য টাকা দিয়েছেন। কিন্তু এখন ই-অরেঞ্জ তাদের পণ্য ডেলিভারি অথবা অর্থ ফেরত দিচ্ছে না।

আজ সোমবার গুলশান-১ এর ১৩৭ নম্বর রোডে অবস্থিত ই-অরেঞ্জের কার্যালয় থেকে মিরপুর-১২ এর বি-ব্লকে অবস্থিত মাশরাফি বিন মর্তুজার বাসার সামনে আলোচনার জন্য দুই শতাধিক ভুক্তভোগী উপস্থিত হয়েছেন। যদিও ই-অরেঞ্জ সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে এক পোস্টে জানিয়েছে, মাশরাফির সঙ্গে এখন আর সম্পর্ক নেই তাদের।

ভুক্তভোগীদের অনেকে জানান, তারা মাশরাফিকে দেখেই ই-অরেঞ্জ থেকে ভাউচার কিনেছেন। তাদের দাবি, মাশরাফি অভিযুক্ত ই-কমার্স প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন। তাদেরকে গ্রাহকদের টাকা ফেরত দিতেও অনুরোধ জানিয়েছেন। তারা বলেন, এখানে যদি সমাধান না হয়, তাহলে আমরা পল্লবী থানায় যাব মামলা করতে।