রাজধানীর শনিরআখড়ায় ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত

রাজধানীর যাত্রাবাড়ী শনিরআখড়া এলাকায় তাজুন ইসলাম (১৮) নামে এক শিক্ষার্থী ছুরিকাঘাতে নিহত হয়েছে। এ সময় সায়েম (১৭) নামে এক পরীক্ষার্থীও আহত হয়েছে।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে ঘটনাটি ঘটে শনিরআখড়া দনিয়া কলেজের সামনে। মুমূর্ষু অবস্থায় তাজুনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক তাজুনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে তাজুনকে নিয়ে আসা প্রতিবেশী রাব্বী বলেন, শনিড়আখড়া কলেজের সামনে একটি মারামারির ঘটনা ঘটে। সেই ঘটনায় ছুরিকাঘাতে আহত হয় তাজুন। পরে লোকজন তাকে স্থানীয় সালমান হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাজুনের দুলাভাই মো. আশিকুর রহমান বলেন, কদমতলি মুরাদপুর কুদারবাজার এলাকায় তাজুনের বাসা। তার বাবা মোশারফ হোসেন কাতার প্রবাসী। সে দনিয়া একে স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল। আজকেও পরীক্ষা ছিল তার। তিনি আরও বলেন, পরীক্ষা দিয়ে দুপুরে বাসায় আসে তাজুন। এরপর বিকেলে বন্ধুদের সঙ্গে বাসার বাইরে বের হয়। সন্ধ্যার সময় দনিয়া কলেজের সামনে একটি মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তাজুন আহত হয়েছে। পরে ঢাকা মেডিকেলে এসে তাজুনের মরদেহ দেখতে পাই। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বুকের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ছাড়া আহত সায়েমের মাথায় আঘাত রয়েছে এবং জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা