এ.কে. স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত ও চাকুরিরত শিক্ষক-শিক্ষিকাদের আর্থিক সহায়তা প্রদান

ঢাকার যাত্রাবাড়ী সংলগ্ন দনিয়া এলাকার এ.কে. স্কুল এন্ড কলেজের অস্বচ্ছল অবসরপ্রাপ্ত/চাকুরিরত শিক্ষক-শিক্ষিকা এবং কর্মচারীদের করোনা মহামারীর সময়ে আর্থিক সহায়তা প্রদান করেছে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের ২০০৫ ব্যাচের দিবা শাখার প্রাক্তন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১১-০৬-২০২০) স্বাস্থ্যবিধি মেনে সকাল ১১ টায় স্কুলের এস.এস.সি ২০০৫ শিক্ষাবর্ষের দিবা শাখার শিক্ষার্থীরা স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মোঃ ফজলুল হক স্যারের মাধ্যমে ১৪জন অস্বচ্ছল শিক্ষক-শিক্ষিকার জন্য ১ লক্ষ ৫ হাজার টাকা এবং ৫০ জন ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের জন্য ১ লক্ষ টাকা সর্বমোট ২ লক্ষ ৫ হাজার টাকা নগদ প্রদান করে।
A.K school

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক মোঃ আজম আলী খান, নতুন ভবন দিবা শাখার ইনচার্জ এবং সিনিয়র শিক্ষক মোঃ ফজলুল হক লিটন, সিনিয়র শিক্ষক মোঃ মোবারক হোসেন, সিনিয়র শিক্ষক মোঃ শহীদ, সিনিয়র শিক্ষিকা সাহিদা আক্তার এবং উক্ত শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন সাইমুন হাসান সানি, মোঃ মহসীন, মোতাহের হোসেন সৈকত এবং সাজ্জাদুর রহমান সহ আরো অনেকে।
A.K School

এ সময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ ফজলুল হক বলেন, শিক্ষকদের জন্য প্রাক্তন ছাত্রছাত্রীদের এ ভালবাসায় আমরা বিমোহিত। এ ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন এবং সকল শিক্ষার্থীদের জন্য দোয়া কামনা করেন।