মোহাম্মদ নাসিমকে নিয়ে কটূক্তি, বোরোবি’র শিক্ষকের ৫ দিনের রিমান্ড চায় পুলিশ

Lecturer Sirajum Munira

প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে নিয়ে কটূক্তি করায় গ্রেফতার হওয়া বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রভাষক সিরাজুম মুনিরার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে পুলিশ।

রবিবার দুপুরে ওই শিক্ষিকাকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা। সোমবার অনলাইন কোর্টে সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ বিষয়ে শুনানি হবে। বিষয়টি নিশ্চিত করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্ত কর্মকর্তা মুহিব্বুল ইসলাম।

সদ্য প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামীলীগ নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যু নিয়ে ১৩ জুন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তিমূলক স্ট্যাটাস দেয়ার অভিযোগে শনিবার গভীর রাতে সিরাজাম মুনিরাকে তার বাসা থেকে আটক করে মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মোস্তফা কামালের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় গ্রেফতার দেখানো হয়। এছাড়া ওই শিক্ষিকার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষারের দায়ের করা এজাহার ওই মামলার সাথে সম্পূরক হিসেবে রাখা হয়েছে বলেও জানান ফাঁড়ি ইনচার্জ।