হোটেলে শাহরুখের সঙ্গে একান্তে প্রীতি জিনতা!

বলিউডের জনপ্রিয় নায়িকা প্রীতি জিনতা - পুরানো ছবি

বলিউডের জনপ্রিয় নায়িকা প্রীতি জিনতা। তিনি হিন্দি ছবির পাশাপাশি তেলেগু, পাঞ্জাবি ও ইংরেজি ভাষার চলচ্চিত্রেও অভিনয় করেছেন। প্রীতি শুধু অভিনয় নয়, স্পষ্টভাষী হিসবেও ভারতজুড়ে বেশ পরিচিত। নানা সময়ে অভিনেত্রীকে বিতর্কের মুখেও পড়তে হয়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার ফ্র্যাঞ্চাইজির নাম পাঞ্জাব কিংস। করোনাভাইরাসের হানায় স্থগিত হয়ে গেছে এবারের আইপিএল। কোভিড হানা না দিলে অনেক তরুণ প্রতিভাকেই আরও বিকশিত হতে দেখা যেত বলে মত বিশ্লেষকদের। তাদের মধ্যে অন্যতম ছিলেন শাহরুখ খান।

ঘরোয়া পারফরম্যান্সের সুবাদেই আইপিএলে ডাক পেয়ে যান চেন্নাইয়ের বছর পঁচিশের ব্যাটসম্যান। ৫ কোটি ২৫ লাখ রুপিকে প্রীতি জিনতার পাঞ্জাব কিংস দলে নেয় শাহরুখকে। ৮ ম্যাচে ১০৭ রান করা শাহরুখ চেষ্টা করেন দামের সুবিচার করতে।

কয়েকদিন আগে শাহরুখ একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেখানে দেখা গেছে হোটেলের রুমে তিনি একান্তে একটি ছবি তুলেছেন প্রীতির সঙ্গে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ক্রিকেটার। শাহরুখ এই ছবিতে ক্যাপশন দেন, ‘নয়না, ১ ২ ৩ টিং’।

নয়না নামটা দেখেই ফ্যানেরা এই ছবিতে ‘কাল হো না হো’ কানেকশন পান। ২০০৩ সালে কিং খান ও প্রীতি অভিনীত ‘কাল হো না হো’ সুপার-ডুপার হিট হয়েছিল। ছবিতে প্রীতির চরিত্রের নাম ছিল নয়না ক্যাথরিন কাপুর।

সংবাদ সূত্রঃ জিনিউজ