আমার ক্যারিয়ারে অনেক ক্ষতি হয়েছে : মিলা

সংগীতশিল্পী মিলা অনেক দিন থেকেই সংবাদমাধ্যমে অভিযোগ করছিলেন, তাঁর স্বামী পারভেজ সানজারি তাঁকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছেন।

গত ৫ অক্টোবর বৃহস্পতিবার মিলা বাদী হয়ে উত্তরা (পশ্চিম) থানায় মারধর ও যৌতুকের অভিযোগে তাঁর স্বামীর বিরুদ্ধে মামলা করেন। মামলার নম্বর ৪ (১০) ২০১৭। তাঁর এই মামলার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাতেই পারভেজ সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।

পারভেজ সানজারিকে গ্রেপ্তারের বিষয়টি উত্তরা (পশ্চিম) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান নিশ্চিত করেছেন। পরের দিন শুক্রবার রাতে তিনি বলেছিলেন, ‘মিলার স্বামী মারধর করে তাঁর হাত ভেঙে দিয়েছেন। তিনি (মিলা) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তিনি আমাদের কাছে অভিযোগ করেছেন। আমরা তাঁর অভিযোগ গ্রহণ করেছি। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়েছিল। কিন্তু আদালত রিমান্ড না দিয়ে আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এদিকে এক বেসরকারি সংবাদমাধ্যমের সাথে সাক্ষাৎকারে মিলা বলেন- স্বামীর পরকীয়া কিন্তু কোনো মেয়েই সহ্য করতে পারে না। তবে এটা সত্যি, আমার মামলার মূল ইস্যু হলো নারী নির্যাতন। আমি নির্যাতনের শিকার হয়েছি। আমার সঙ্গে সানজারির ১১ বছরের নানা ঘটনায় আমি মর্মাহত। সানজারি খুবই একজন ঠান্ডা মাথার চালাক ব্যক্তি। আমি যখন তাকে বলতাম, ‘তুমি কেন এমন করছো?’ সে উত্তরে বলত, ‘তুমি আমাকে সন্দেহ করো?’ এ কথা বলেই প্রায়ই সানজারি গায়েব হতো। আমার সঙ্গে কোনো যোগাযোগ রাখত না। কখনো কখনো এ রকম তিন-চার মাস টানা করত। আমাকে মানসিকভাবে শাস্তি দিত। আমি তখন ভাবতাম, এটা আমার দোষ ছিল। আমি হয়তো শুধু শুধু তাঁকে সন্দেহ করেছি। এর পরে তো আমরা বিয়ে করি। বিয়ের পর সবকিছু আমার কাছে পরিষ্কার হয়। সত্যি কথা বলতে, সানজারির জন্য আমার ক্যারিয়ারেও অনেক ক্ষতি হয়েছে।

উল্লেখ্য, পপ গায়িকা মিলার স্বামী সানজারি এখনও কারাগারে রয়েছেন। মিলাও চান তার উপযুক্ত শাস্তি হোক।

বাংলাদেশ সময় : ১৬৪২ ঘণ্টা, ২২ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ