ইতালিতে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ইতালির রোমে ইসলামিক রীতিতে পরিচালিত একমাত্র বাংলাদেশি স্কুল \’মাদানী স্কুল এন্ড কলেজ\’র কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। এ সময় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুসলিম স্কুল এসোসিয়েশনের ইউকের প্রেসিডেন্ট মো. আশফাক চৌধুরী। সভাপতিত্ব করেন মাদানী স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান সিআইপি হাজী মো. ইকরাম ফরাজী। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কুলটির পরিচালক বাবুল মোড়ল, ব্যারিষ্টার কামাল আহমেদ।

স্কুলের সেক্রেটারী সঞ্জয় কুমার সাহার উপস্থাপনায় বিদ্যালয়টির কৃতি শিক্ষার্থীদের শতভাগ ফলাফল তুলে ধরেন শিক্ষকরা। সেরা পনেরজন কৃতি শিক্ষার্থীকে বিশেষ সন্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষামূলক ডিসপ্লে ছিল উপভোগ করার মত। এ সময় ইসলামিক সঙ্গীত, মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত দর্শকদের মন কেড়ে নেয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি আশফাক চৌধুরী বলেন, মাদানী স্কুল হবে আগামী দিনে শুধু ইতালি নয় বিশ্বের নাম করা স্কুল। চেয়ারম্যান ইকরাম ফরাজী বলেন, আমরা খুব অল্প সময়ের মধ্যে অনেক দূর এগিয়ে যাচ্ছি। অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষক যে যার অবস্থান থেকে যেভাবে কষ্ট করে যাচ্ছে তাতে মাদানী হবে আগামী দিনে নাম করা স্কুল।

এ সময় অভিভাবক এমকে রহমান লিটন বলেন, আমরা এমন একটি স্কুল চেয়েছি যেখানে ইসলামিক রীতিনীতিতে বাচ্চাদের শেখানো হবে। যেখানে শুধু ভালো ছাত্র নয়, আদব কায়দা নিয়ে ভালো মানুষ হিসাবে গড়ে উঠবে এবং সেটা আমরা পেয়েছি।

Scroll to Top