সৈয়দ আশরাফের স্মরণে ফ্রান্স আ. লীগের শোক সভা

প্যারিস সংবাদাতাঃ সদ্য প্রয়াত আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য , সাবেক সফল সাধারণ সম্পাদক ও জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে গতকাল রবিবার প্যারিসের লা শাপেলের একটি রেস্তোরাঁয় ফ্রান্স আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা ও দোয়ার আয়োজন করা হয় ।

\"\"

উক্ত সভায় ফ্রান্স আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াহিদ ভার তাহের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েসের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের সহসভাপতি কামরুল হোসেন বকুল , শাহজাহান রহমান সাজু , শাহজাহান শাহী , অবনী চন্দ্র গোপাল , আজম খান , যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক স্বপন , রেজওয়ান উদ্দিন সিরাজ , সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা শেলু , টিপলু ফকির , আন্তর্জাতিক সম্পাদক শাহিন আরমান চৌধুরী , সহ প্রচার সম্পাদক মনসুর আহমেদ , ফ্রান্স আওয়ামী লীগের সদস্য সেলিম আল দ্বীন , যুবলীগ নেতা কামরুল ইসলাম সেলিম প্রমুখ সভা শেষে দোয়া পাঠ করে মরহুমের আত্মার মাগফেরার কামনা করে মোনাজাত করেন খলিল মিয়া ।

\"\"

সভায় বক্তারা বলেন সৈয়দ আশরাফুল ইসলাম তাঁর সততা ও আনুগত্যে জন্য অমর হয়ে থাকবেন । এ মহান নেতা শূন্যতা পূরণ হবার নয় । দেশ ও জাতির ক্রান্তিকালে তাঁর সাহসী ও বুদ্ধিদীপ্ত ভুমিকা জাতি চির দিন মনে রাখবে ।

লেটেস্টবিডিনিউজ.কম/কেএস