‘ফোনকল’ নিয়ে সন্ধ্যায় লাইভে আসছেন তামিম

জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে আসার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। আজ বুধবার সন্ধ্যা ৭টায় লাইভে আসবেন বলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি এ তথ্য জানিয়েছেন। একই সঙ্গে ভাইরাল হওয়া ‘তামিম-মিরাজের ফোন কলের’ কথাও নিজের পোস্টে উল্লেখ করেছেন টাইগার ওপেনার।

আজ বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালের জন্মদিন। ৩৫ বছর পূর্ণ করে ৩৬ এ পা দিলেন তামিম। তবে জন্মদিনের দিন তামিম আলোচনায় এক ফোন কল নিয়ে।

নিজের বিশেষ এই দিনে শুভেচ্ছা জানানো ভক্তদের কৃতজ্ঞতাও জানিয়েছেন ওই পোস্টে। আজ সকাল ১১টার দিকে ফেসবুক পোস্টে তামিম লিখেছেন— ‘জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আমাকে মনে রাখার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। মঙ্গলবার থেকে একটা ফোনকল নিয়ে অনেক কথা হচ্ছে। আজ সন্ধ্যা ৭টায় লাইভে আসছি।’

গতকাল রাতে হুট করেই তামিমের সঙ্গে মেহেদী হাসান মিরাজের ফোন কলের রেকর্ড প্রচারিত হয় দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে। যেখানে শোনা যায়, কোনো এক কারণে সতীর্থ মুশফিকুর রহিমের উপর ক্ষোভ প্রকাশ করছেন তামিম। নালিশ করছেন মেহেদী মিরাজের কাছে। এরপর থেকেই সেই ফোন কল নিয়ে চলছে আলোচনা-সামলোচনা।