honor

অনার ম্যাজিক ৬ প্রো, তাক লাগানো সব ফিচার

তাক লাগানো ফিচার নিয়ে দেশের বাজারে এসেছে স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো। এই স্মার্টফোনে রয়েছে বিশাল স্টোরেজ (১২+৫১২ জিবি) ৫জি আপনাকে দেবে অফুরন্ত জায়গা। যেখানে আপনি আপনার ইচ্ছামতো প্রয়োজনীয় অ্যাপ এবং মিডিয়ার জন্য ব্যবহার করতে পারবেন।

ফটোগ্রাফির জন্য এই ফোনটির ব্যাক প্যানেলে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে এফ/২.৬ অপারচারযুক্ত ১৮০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফোটো লেন্স, এফ/১.৪ অপারচারের ক্ষমতাসম্পন্ন ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং এফ/২.০ অপারচারযুক্ত ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেয়া হয়েছে।

এছাড়াও ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা (এফ/২.০ অ্যাপারচার) থ্রিডি ডেপথ ক্যামেরা সেলফি তোলা এবং রিল তৈরি করার জন্য অনার ম্যাজিক ৬ প্রো ফোনে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য অনার ম্যাজিক ৬ প্রো ফোনে ৫৬০০ এমএএইচ ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি যোগ করা হয়েছে এবং এই ফ্ল্যাগশিপ ফোনটি ৬৬ ওয়াট ওয়্যারলেস চার্জিং টেকনোলজিও সাপোর্ট করবে। এছাড়াও অনার ম্যাজিক ৬ প্রো ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১৪ এবং ম্যাজিক ওএস ৮.০। প্রসেসিংয়ের জন্য এতে ৩.৩ গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ অক্টা-কোর প্রসেসর রয়েছে।

গ্রাফিক্সের জন্য ফোনে অ্যাড্রিনো ৭৫০ জিপিইউ দেয়া হয়েছে। অনার ম্যাজিক ৬ প্রো স্মার্টফোনে ১২৮০*২৮০০ পিক্সেল রেজোলিউশন সাপোর্টেড ৬.৮০ ইঞ্চির ফুল ১২০ হার্টজের এইচডি+ ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিন এলটিপিও এবং ওএলইডি প্যানেল দিয়ে তৈরি এবং ১২০ হার্টজ রিফ্রেশরেট ও ৪৩২০ হার্টজ পিডব্লিউ রম ডিমিং সাপোর্ট করে।

বাংলাদেশের মার্কেটে অনার ম্যাজিক ৬ প্রোর দাম পড়বে ১ লাখ ২৯ হাজার ৯৯৯ টাকা। যারা প্রি-বুক করেছে তারা পাচ্ছে সুপারফাস্ট ওয়্যারলেস চার্জার স্ট্যান্ড (১০০ ওয়াট), এয়ারবাডস, প্রিমিয়াম সার্ভিস কার্ড, এবং ক্রেডিট কার্ডে সর্বোচ্চ ১৮ মাস এর ০% ইএমআই সুবিধা।

Scroll to Top