একরাতেই ভারতে করোনায় আক্রান্ত ২৩২ জন

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের মরণ থাবায় বেড়েই চলছে মৃত্যুর মিছিল। প্রতিদিন বাড়ছে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ১০ লাখ এবং মৃতের সংখ্যা ৫০ হাজার ছারিয়ে গেছে। ভারতেও প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। একরাতের ব্যবধানে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে ২৩২জন মানুষ।

ভারতের স্বাস্থ্যমন্ত্রীর বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৩০০ ছাড়িয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ২৩০১ জন। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত একরাতে ব্যবধানে করোনায় আক্রান্ত হয়েছে ২৩২ জন। এ পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে ৫৬ জন।

খবরে আরো বলা হয়, করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ১৫৬ জন মানুষ। এদিকে, ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৫৩জন মানুষ। আর মৃত্যু হয়েছে ৩ জনের।

ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ভাইরাসটি দ্বারা আক্রান্তের সংখ্যায় শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। এ রাজ্যে এ পর্যন্ত ৩৩৫ জন আক্রান্ত হয়েছে। আর দ্বিতীয় অবস্থানে রয়েছে তামিলনাড়ু এ রাজ্যে মোট আক্রান্ত হয়েছে ৩০৯ জন। এর পরে কেরলে আক্রান্ত হয়েছে ২৮৬ জন।