প্রধানমন্ত্রী ইমরান খানকে আসন দখলকারী পুতুল: মরিয়ম নওয়াজ

Maryam Nawaz

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের মেয়ে মরিয়ম নওয়াজ মন্তব্য করে বলেছেন যে, প্রধানমন্ত্রী ইমরান খানকে আসন দখলকারী পুতুল। সম্প্রতি মরিয়ম নওয়াজের স্বামী ক্যাপ্টেন সফদারকে গ্রেফতার করার প্রেক্ষিতে তিনি এই মন্তব্য করেন।

এ বিষয়ে মরিয়ম নওয়াজ বলেন, করাচিতে যা ঘটেছিল তা প্রমাণ করেছে যে আসলে কে সরকার চালাচ্ছেন। ইমরান খান সরকার নন, তিনি কেবল একটি আসন দখলকারী পুতুল। আর সেই পুতুল ওই ঘটনায় চুপ ছিলেন।

এদিকে ক্যাপ্টেন সফদারকে গ্রেপ্তারের ঘটনায় সেনাবাহিনী প্রধান এবং সিন্ধু সরকার উভয়ই; তদন্ত করার কথা বলেছেন। তবে এই তদন্তের বিষয়টি নিয়ে মরিয়ম বলেন, তদন্তের দরকার নেই। কারণ সবকিছুই এরই মধ্যে জানা হয়ে গেছে।

অন্যদিকে, সম্প্রতি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ বলেন, পাকিস্তানে বর্তমানে দু’টি সমান্তরাল সরকার দেশ নিয়ন্ত্রণ করছে। তিনি দাবি করেন, দেশে ‘রাষ্ট্রের ওপরে রাষ্ট্র’ পরিস্থিতি বিরাজ করছে। যা বিভ্রান্তি সৃষ্টি করছে।

সম্প্রতি করাচিতে অনুষ্ঠিত সরকারবিরোধী সমাবেশ হয়। পরে যৌথ বিরোধী জোট পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্টের (পিডিএম) ব্যানারে থাকা রাজনৈতিক দলগুলো প্রধানমন্ত্রী ইমরান খান সরকারের পদত্যাগ দাবি জানায়।
: এএনআই।