ভিন্ন ধর্মের ছেলের সঙ্গে প্রেম, মেয়েকে জ্যান্ত পুড়িয়ে মারলো পরিবার!

আবারও ভারতের উত্তরপ্রদেশ নারীঘটিত অপরাধ। নিরাপত্তা হীনতায় ভুগছেন দেশটির উত্তরপ্রদেশর নারীরা। যোগী আদিত্যনাথের রাজ্যে ভাড়াটে খুনি দিয়ে এক তরুণীকে জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে তার পরিবারের বিরুদ্ধে। ধারণা করা হচ্ছে, ঘটনাটি সম্মান রক্ষার্থে খুন।

সোমবার এই নৃশংস হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তরুণীর বাবা, ভাই ও ভগ্নিপতিসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। হতভাগ্য ওই তরুণীর নাম রঞ্জনা যাদব।

পুলিশ জানায়, ভাড়াটে ওই খুনির নাম বরুণ তিওয়ারি। ভিন্ন ধর্মের যুবককে ভালোবাসায় তাকে জ্যান্ত পুড়িয়ে হত্যার জন্য ভাড়াটে ওই খুনিকে দেড় লাখ রুপি দেয় মেয়েটির পরিবার। ভাড়াটে খুনি বরুণ তিওয়ারিকে হন্নে হয়ে খুঁজছে পুলিশ। হত্যার শিকার তরুণরি বাবা পুলিশের কাছে মেয়েকে ভাড়াটে খুনি দিয়ে পুড়িয়ে মারার কথা স্বীকার করেছেন।

পুলিশকে তিনি বলেন, তার মেয়ে এক মুসলিম যুবকের সঙ্গে প্রেম করছিল। নিষেধ করার পরও ফিরে না আসায় ছেলে ও জামাতাকে সঙ্গে নিয়ে মাহুলি গিয়ে ওই খুনিকে ভাড়া করে আনা হয়।

মুখ ও হাত বেঁধে মোটরসাইকেলে করে মরুভূমির কাছে জিগিনা নামে একটি গ্রামে নিয়ে ঘরে বন্দি করে তাতে আগুন ধরিয়ে দিয়ে জ্যান্ত পুড়িয়ে মারা হয় তাকে।