সংসদ সদস্য হতে চান অভিনেতা সিদ্দিক

জনপ্রিয় টিভি অভিনেতা সিদ্দিক সংসদ সদস্য হতে চান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ আসন থেকে লড়বেন এ অভিনেতা।

আর তাই অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিন ধরে সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডে নিজেকে ব্যস্ত রেখেছেন সিদ্দিক। ২০১৯ সালের নির্বাচনকে সামনে রেখে নিজ এলাকা মধুপুর ও ধনবাড়ী উপজেলা (টাঙ্গাইল-১) আসন থেকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন নিতে চান তিনি।

সিদ্দিক জানান,‌ আমি মানুষের জন্য কাজ করতে চাই। যখনই সুযোগ পাই, কারও জন্য কিছু করার চেষ্টা করি। সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা আমার অনেক দিনের। ক্ষমতাকে মানুষের কল্যাণে লাগিয়ে ভালো কিছু করতে চাই। সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে অংশ নেব।

তিনি আরও জানান, পারিবারিকভাবে আমরা আওয়ামী লীগের অনুসারী। ছাত্রজীবনেও আমি রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলাম। এবার জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা আছে। তবে ২০০৭ সাল থেকে সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী অক্টোবরের প্রথম সপ্তাহে দেশে ফিরবেন। ওইদিন বিকেলে তার সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে। সেদিনই সবকিছু চূড়ান্ত হবে। এর বেশি কিছু এখন বলতে চাই না।

প্রসঙ্গত, টিভি নাটকে তার অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে কবি বলেছেন, হাউজফুল, মাইক, হাম্বা, গ্র্যাজুয়েট, চৈতা পাগলা, রেডিও চকলেট ইত্যাদি। ২০১৩ সালে ‘এইতো ভালোবাসা’ চলচ্চিত্রে অভিনয় করেন সিদ্দিক।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, ০১ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল