মানহানির মামলা খাচ্ছেন কঙ্গনা

হৃতিক রোশানের সঙ্গে ঝামেলা কাটিয়ে উঠতে না উঠতেই ফের বিপাকে কঙ্গনা রানাউত। আর এমন অবস্থা তৈরি হয়েছে তার আরেক পুরনো প্রেমিকের কাছ থেকে। তিনি আদিত্য পাঞ্চোলি।

জানা গেছে, আগামী ১৩ই অক্টোবর কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করতে চলেছেন আদিত্য পাঞ্চোলি ও তার স্ত্রী জারিনা ওয়াহাব। মুম্বইয়ের এক ট্যাবলয়েডকে এমনটাই নিশ্চিত করেছেন পাঞ্চোলি পরিবারের আইনজীবী শ্রেয়া শ্রীবাস্তব।

এর আগে গত ২৫শে সেপ্টেম্বর কঙ্গনাকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন আদিত্য পাঞ্চোলি। ঘটনার সূত্রপাত কঙ্গনার এক সাক্ষাৎকারকে কেন্দ্র করে।

সেই টেলিভিশন সাক্ষাৎকারে কঙ্গনা বলেছিলেন, ‘আদিত্য আমাকে এক্সপ্লয়েট করেছিলেন। আমাকে জোর করে গৃহবন্দী করেও রেখেছিলেন তিনি।’

পুরো ঘটনায় কঙ্গনাকে আড়াল করতে গিয়ে তার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি বলেন, ‘আমার মক্কেল অপরাধের শিকার। তিনি নিজের অভিজ্ঞতা ব্যক্ত করেছেন।

২০০৭ সাল থেকেই বিভিন্ন প্রচারমাধ্যমে কঙ্গনা এই বিষয়ে কথা বলেছেন।’ কঙ্গনার সাক্ষাৎকার প্রকাশ্যে আসতেই প্রচন্ড ক্ষিপ্ত হয়ে ওঠেন আদিত্য।

তিনি বলেন, ‘আমার পাঠানো নোটিশের জবাব দেননি কঙ্গনা। জাতীয় প্রচারমাধ্যমে আমাকে কলঙ্কিত করার কোনো অধিকার নেই ওর।’ এর পরেই কঙ্গনার নামে মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি ও তার স্ত্রী।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ১১ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ

Scroll to Top