বছরে একবার শপিং করেন রবিনা, কিন্তু কেনো?

রবিনা ট্যান্ডন ফ্যাশনের ক্ষেত্রে দারুন সচেতন। বছরে একবার সাজসজ্জার জিনিস দিয়ে পুরো ঘর ভরিয়ে ফেলেন তিনি।

নব্বইয়ের দশকের হট অ্যান্ড হিট নায়িকার ছবিতে কাজ আগের থেকে কমেছে। কিন্তু, থেকে গেছে রিয়েলিটি শো। সেখানে তুলনায় কম হলেও নিয়মিত একটা ব্যস্ততা থাকেই। তাই রবিনা একটাই সূত্র মেনে চলেন। বছরে একবার যাও, মন ভরে শপিং করে চলে এসো। এতে সময়ও বাঁচে, ফ্যাশন নিয়ে বাড়েনা ঝামেলা। কলকাতার একটি গয়নার সংস্থার প্রচারে এসেছিলেন তিনি, সেখানেই এমন কথা জানিয়েছেন।

রবিনা বলেন, ‘সারা বছর ধরে শপিং করার সময় পাওয়া যায় না। তাই একবারে গিয়েই সব থেকে ভালো জিনিসটা কিনে নিয়ে আসি। রিয়েলিটি শো নিয়ে ব্যস্ততা মাঝেই মাঝেই বেশ বেড়ে যায়। সেটাকে সামলে একবারই শপিং করা আমার কাছে বেশি সুবিধার। ফ্যাশনের ক্ষেত্রে ক্লাসিক (সর্বোত্তম) জিনিসটা আমি বেছে নিতে পছন্দ করি।’

বলিউড তারকা আরও জানিয়েছেন, ‘প্রত্যেকেরই এমন জিনিস কেনা বা পড়া উচিৎ যেটা পরের প্রজন্মও পড়তে পারে বা তোমায় দেখতে শিখতে পারবে।’ ক্লাসিক জিনিস পছন্দ করলেও এটাও দেখা প্রয়োজন ফ্যাশন হিসেবে কী বলছে। ক্লাসিক জিনিস পরলেও সেটায় যদি একটু আগামীর ছোঁয়া থাকে সেটা লক্ষ্য রাখতে হবে।

এখন বিমানবন্দরে যাওয়ার আগেও নিজেদের ফ্যাশনের দিকে খেয়াল রাখছেন তারকারা। ভারতের পত্রিকার খবরে বলা হয়, হাল ফ্যাশনের নতুন নাম এয়ারপোর্ট ফ্যাশন। তাহলে বুঝতে হবে ফ্যাশনের হাওয়া কোন দিকে মোড় নিচ্ছে। তাই আধুনিক ফ্যাশনের সঙ্গে নিজেকে সাজিয়ে তোলেন রবিনা।

বাংলাদেশ সময় : ১২০৮ ঘণ্টা, ১৪ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ

Scroll to Top