মেয়েকে বিয়েতে আইফোন ৮ প্লাস দিতে সিঙ্গাপুর এসে ১৩ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে বাবা

গত ২২ সেপ্টেম্বর শুক্রবার অ্যাপলের নতুন আইফোন ৮ এবং ৮ প্লাস স্মার্টফোনটি স্টোরে বিক্রির জন্য আসে। এদিকে ভারতীয় এক ব্যবসায়ি তার মেয়ের বিয়েতে আইফোন ৮ প্লাস উপহার দেওয়ার জন্য ভারত থেকে উড়াল দিয়ে যান সিঙ্গাপুরে।

৪৩ বছর বয়সী আমীন আহমেদ ধোলিয়া সিঙ্গাপুরের অর্চার্ড রোডের অ্যাপল স্টোরের সামনের গ্রাহক লাইনের প্রথমেই দাঁড়িয়ে ছিলেন বলে সিঙ্গাপুরের দ্য স্ট্রেইট টাইমসে খবর প্রকাশিত হয়।

২২ সেপ্টেম্বর স্মার্টফোনটি স্টোরে বিক্রির জন্য আসে আর ধোলিয়া ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় এসে লাইনে দাঁড়ান।

ধোলিয়া বলেন, ‘আমি দুটি আইফোন কিনেছি। আর এটিই প্রথম আমার কোন কিছুর জন্য সারারাত লাইনে দাঁড়িয়ে থাকার ঘটনা, আমি এখন ভাল বোধ করছি কিন্তু সারা রাত দাঁড়িয়ে থাকাটা কঠিন।’

দুটি আইফোন কিনে শুক্রবারেই দেশে ফেরেন ঢোলিয়া।

শুক্রবার সকাল ৮টায় যখন অ্যাপল স্টোর খোলা হয় তখন দোকানের সামনে অনেক বিদেশিসহ ২০০ জন মানুষ লাইনে দাঁড়িয়েছিল। এখানে অনেক বিদেশি নতুন আইফোন কিনতে আসার কারণ অনেক এশিয়া প্যাসিফিক অঞ্চলের অনেক দেশেই আইফোন উন্মুক্ত করা হয়নি। আর তাই অনেকেই নিজ দেশের অপেক্ষা না করে সিঙ্গাপুরে এসেছে নতুন আইফোন কিনতে। আইফোন ৮ এবং আইফোন ৮ প্লাস ৬৯৯ মার্কিন ডলার ও ৭৯৯ মার্কিন ডলার দামে বিক্রি হচ্ছে। সূত্র: ডেকান হেরাল্ড

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসডিএম

Scroll to Top