প্রেমিক যুগল আত্মহননের চেষ্টা : প্রেমিক ছুরি চালালেন বিশেষ অঙ্গে, প্রেমিকা গলায়

প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের প্রস্তাবে পরিবার রাজি না হওয়ায় এক প্রেমিক যুগল আত্মহননের চেষ্টা চালিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা উভয়ে সম্পর্কে পরস্পর চাচাতো ভাইবোন। ঘটনাটি ঘটে গতকাল শনিবার (৬ মার্চ) সন্ধ্যায় হাজীগঞ্জ উপজেলার ৩ নম্বর কালচোঁ উত্তর ইউনিয়নের একটি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা উভয়ে সম্পর্কে চাচাতো ভাইবোন হওয়ায় তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি দুই পরিবার মেনে নেয়নি। চাচাতো বোনকে বিয়ের জন্য ওই তরুণ প্রস্তাব দিলে দুই পরিবার থেকেই না করা হয়। এর জেরে শনিবার সন্ধ্যায় প্রেমিক তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে গোপনাঙ্গ ও গলার ডান পাশে ধারালো অস্ত্র দিয়ে জখম করে। একই সময়ে তার প্রেমিকাও নিজের বাড়ির পুকুরঘাটে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলায় জখম করে। খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. শোয়েব চিশতি জানান, অস্ত্রের আঘাতে ওই তরুণের গোপনাঙ্গের প্রায় ৯০ শতাংশ কাটা পড়েছে। আর মারাত্মক জখম হয়েছে মেয়েটির গলায়। দুজনের অবস্থাই আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাজিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশীদ এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এই ঘটনা নিয়ে কোনো পক্ষ এখনো অভিযোগ দেয়নি।