টাঙ্গাইলে ৪ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার

টাঙ্গাইলে ভুঞাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের ভাইসহ চার জন ইয়াবা (মাদক) ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আজ জেলা গোয়েন্দা কার্যালয়ে প্রেসব্রিফিং এ তথ্য জানান ডিবির উপ-পরিদর্শক মোহাম্মদ শামছুল ইসলাম।

এসময় তাদের কাছ থেকে চারটি প্যাকেটে মোড়ানো আটশত পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য দুই লক্ষ চল্লিশ হাজার টাকা।

আটককৃতরা হলো, ভুয়াপুর উপজেলার সাবলকুড়া গ্রামের মোঃ আরফান আলীর ছেলে আল আমিন (২৫), বামন হাটা খাঁ পাড়া গ্রামের মো. ওমর আলী খাঁনের ছেলে এবং ভুঞাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ভাই আনোয়ার হোসেন (৩৫), বেতুয়া উত্তরপাড়া গ্রামের মুসলিম উদ্দিন আকন্দের ছেলে হিটলুর রহমান (২৮) ও রামপুর গ্রামের হযরত আলীর ছেলে জাহির হোসেন (৩০)।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ শামছুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের ডিজিটাল হীরা সুপার মার্কেটে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় চার মাদক ব্যবসায়ী কে আটক করা হয়। এদের মধ্যে আল আমিনের শরীর তল্লশী করে চারটি প্যাকেটে মোড়ানো আটশত পিস ইয়াবা উদ্ধার করা হয়। অন্য তিন জন আসামি তাদের ইয়াবা বিক্রির সর্বাত্বক সহযোগিতা করে আসছে বলেও তিনি জানান। এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ৩০ সেপ্টেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল

Scroll to Top