সাভারে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা

যৌতুকের টাকা না পেয়ে সাভারে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের হরিণধরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম মাজেদা আক্তার (২২)। তার অয়ন মনি নামের পাঁচ বছরের এক শিশুসন্তান রয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক।

নিহতের বোন নাসিমা জানান, কয়েকদিন ধরে মাজেদার কাছে যৌতুক হিসেবে বাবার বাড়ি থেকে কয়েক লাখ টাকা আনার দাবি করেন স্বামী কাপড় ব্যবসায়ী জসিম উদ্দিন। মাজেদা যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে তাকে পিটিয়ে হত্যা করে লাশ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পাঁচ বছরের সন্তানকে নিয়ে পালায় জসিম।

পরে সকালে প্রতিবেশীরা তার লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ওই গৃহবধূর সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তার স্বামী মাদকাসক্ত ছিল বলে জানিয়েছে এলাকাবাসী। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

ঘাতক স্বামীকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চলছে বলে জানিয়েছে সাভার মডেল থানার এসআই মামুন। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ০৩ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল