রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু

road accident

মহামারী করোনাকালেও কমছে না সড়ক দুর্ঘটনার মত ঘটনা। রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ জুলাই) রাত সাড়ে ৮টা থেকে আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোর সাড়ে ৪টার মধ্যে রাজধানীর বিমানবন্দর ও উত্তরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম ফয়সাল। তিনি পাবনা সদর উপজেলার গোপালপুর কাচারি পাড়া গ্রামের শফিউল হকের ছেলে। অপরজন নারী। তার পরিচয় এখনও জানা যায়নি।

বিমানবন্দর থানার উপপরিদশর্ক (এসআই) মো. মশিউর আলম জানান, নিহত ফয়সাল পরিবার নিয়ে উত্তরা ৬ নম্বর সেক্টরে থাকতেন। তিনি বায়িং হাউজের ব্যবসায়ী ছিলেন। বৃহস্পতিবার ভোরে একাই প্রাইভেটকার চালিয়ে বিমানবন্দর পদ্মা অয়েলের সামনে দিয়ে যাচ্ছিলেন তিনি। এসময় পদ্মা অয়েলের সামনে থামিয়ে রাখা একটি কার্গো পরিবহনের সঙ্গে পেছন থেকে সজোরে ধাক্কা লাগে ফয়সালের প্রাইভেটকারটির। এতে ফয়সাল নিজেই গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সকাল ৮টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, উত্তরা পূর্ব থানার উপপরিদশর্ক (এসআই) পলাশ চন্দ্র সরকার জানান, বুধবার সাড়ে ৮টার দিকে উত্তরা ৬ নম্বর সেক্টরের রাজ্জাক স্কুলের সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন অজ্ঞাতপরিচয় এক নারী। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১১টায় মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে জানতে পেরেছি একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।