রাজশাহীতে সার্জেন্ট এর ওপর হামলায় চালকের বিরুদ্ধে মামলা

ইন্টারনেট সংগৃহীত ছবি

রাজশাহীতে ট্রাফিক সার্জেন্টকে পিটিয়ে আহত করার ঘটনায় মামলা করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর রাজপাড়া থানায় এ মামলাটি করা হয়। উক্ত মামলার বাদী আহত ট্রাফিক সার্জেন্ট বিপুল কুমার নিজেই।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দফতরের মুখপাত্র উপপুলিশ কমিশনার জানান, ঘটনার পরে মঙ্গলবার রাতে নগরীর রাজপাড়া থানায় আহত পুলিশ সার্জেন্ট বিপুল কুমার ভট্টাচার্য বাদী হয়ে এ মামলা দায়ের করেন। সরকারি কাজে বাধা প্রদান ও গুরুতরভাবে জখমের অভিযোগ এনে এ মামলা দায়ের করা হয়।

এছাড়া পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়, ঘটনার পরে মোটরসাইকেলের লাইসেন্স নম্বর ও সিসি ফুটেজ অনুসন্ধান করে আসামিকে শনাক্ত করা সম্ভব হয়েছে। ইতোমধ্যে আসামিকে ধরতে পুলিশের পক্ষ থেকে সব প্রকার তৎপরতা বাড়ানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের মোটরসাইকেলটি জব্দ করে নগরীর রাজপাড়া থানায় রাখা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে নগরীর বিলসিমলা এলাকায় সন্দেহজনক একটি মোটরসাইকেলের গতিরোধ করে কাগজপত্র দেখতে চান ট্রাফিক পুলিশের সার্জেন্ট বিপুল কুমার। এতে মোটরসাইকেলের চালক ফুটপাত দিয়ে চলে যেতে তৎপর হয়। এ সময় বাধা দিলে সড়কের পাশে পড়ে থাকা কাঠের টুকরো তুলে সার্জেন্টকে আঘাত করেন ওই চালক। এতে সার্জেন্ট গুরুতর আহত হলে মোটরসাইকেল ফেলে পালিয়ে যান চালক।